Dec 15, 2017
“আটাব” এর সদস্যপদ গ্রহনের আহ্বান

ট্রাভেল ব্যবসায়ীদের নব গঠিত সংগঠন আটাব আয়োজিত আহ্বায়ক কমিটির এক সভা গত ২০শে জুলাই জ্যাকসন হাইটস্থ মেঘনা ট্রাভেল অফিসে অনুষ্ঠিত হয়। উক্ত সভায় আহ্বায়ক কমিটির সদস্যরা উপস্থিত ছিলেন।
উক্ত সভায় প্রত্যেকে তাদের নিজস্ব মতামত ব্যক্ত করেন এবং সংগঠনের বিভিন্ন বিষয়ের উপর আলোচনা হয়। আটার এর সদস্য সংগ্রহের বিষয়ে আলোচনা সভায় সবচেয়ে বেশী গুরুত্ব পাই। সভায় ট্রাভেল এজেন্ট ব্যবসায় যারা জড়িত তাদের প্রত্যেককে অনতিবিলম্বে আটাব এর সদস্য পদ গ্রহণ করার জন্য অনুরোধ জানানো হয়। ইতিমধ্যেই আটার এর রেজিষ্ট্রেশন সম্পন্ন হয়েছে। ব্যবসায়ী এবং গ্রাহকদের স্বার্থ সংশ্লিষ্ট বিষয়ে সব সময় এই সংগঠন কাজ করে যাবে।
যারা আটাব এর সদস্য পদ গ্রহণে আগ্রহী তারা নি¤œলিখিত ব্যক্তিবর্গের সাথে অতি সত্বর যোগাযোগ করার জন্য অনুরোধ জানানো হয়ঃ (১) কামরুজ্জামান বাচ্চু (জননী ট্রাভেল-৩৪৭-৪৬৫-৩২০০), (২) মোহাম্মদ বেলাল হোসেন, (ডিজিটাল ট্রাভেল-৯১৭-২০৯-৮১৯১), (৩) মোহাং আব্দুল খালেক (সাফওয়ান ট্রাভেল-৭১৮-৩০০-৭৪২৯), (৪) আবুল কালাম আজাদ (মা ট্রাভেল-৯১৭-৪৭৮-৬১৩১), (৫) মোতাহার হোসেন (আল মদিনা ট্রাভেল-৩৪৭-৯২২-৪১৯৬)।

 

0 Comments

Leave a Comment

মহিউদ্দিন স্মরণে দোয়া মাহফিল

নিউইয়র্ক (ইউএনএ): চট্টাম সিটি করপোরেশনের সাবেক মেয়র ও আওয়ামী লীগ নেতা এবিএম মহিউদ্দিন চৌধুরীর ইন্তেকালে যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের পক্ষ থেকে গভীর শোক ও সমবেদনা প্রকাশ করে মরহুমের বিদেহী আত্মার শান্তি কামনা করা হয়েছে। দলের পক্ষ থেকে সভাপতি ড. সিদ্দিকুর রহমান ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুস সামাদ আজাদ এক বিবৃতিতে এই শোক ও সমবেদনা জানিয়েছেন।
উল্লেখ্য, শুক্রবার (১৫ ডিসেম্বর) দিবাগত ভোর রাত ৩টার দিকে চট্টগ্রাম নগরীর মেহেদিবাগে একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সাবেক মেয়র এবিএম মহিউদ্দিন ইন্তেকাল করেন। খবর ইউএনএ’র।
এদিকে সাবেক মেয়র ও আওয়ামী লীগ নেতা এবিএম মহিউদ্দিনের বিদেহী আত্মার শান্তি কামনায় যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের পক্ষ থেকে ১৫ ডিসেম্বর শুক্রবার এক দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে। এদিন রাত ৯টায় জ্যাকসন হাইটসের নিউ মেজবান রেষ্টুরেন্টে এই দোয়া মাহফিল হবে বলে দলীয় সূত্রে জানা গেছে।

পাঠকের মন্তব্য

লক্ষ্য করুন

প্রবাসের আরো খবর কিংবা অন্য যে কোন খবর অথবা লেখালেখি ইত্যাদি খুঁজতে উপরে মেনুতে গিয়ে আপনার কাংখিত অংশে ক্লিক করুন। অথবা ‌উপরেরর মেনু'র সর্বডানে সার্চ আইকনে ক্লিক করুন এবং আপনার খবর বা লেখার হেডিং এর একটি শব্দ ইউনিকোড ফন্টে টাইপ করে সার্চ আইকনে ক্লিক করুন।
ধন্যবাদ।