Monday, October 16, 2017
রাশিয়া আওয়ামী লীগের উদ্যোগে বনভোজন উদযাপিত

রাশিয়া আওয়ামী লীগের উদ্যোগে বনভোজন উদযাপিত হয়েছে ২২ জুলাই তারিখে। মস্কো শহরের অদুরে ‘রেস্ট জোন ত্রোয়েসকায়ে’ নামক স্থানে এর আয়োজন করা হয়। প্রাকৃতিক সুন্দৌর্যে সজ্জিত জায়গায় নদীর পাশে নিরিবিলি পরিবেশে আয়োজিত হয় বনভোজন। বনভোজনে বিভিন্ন বাঙ্গালী মুখরোচক খাবার হালিম থেকে শুরু করে মুরগী ও খাসীর মাংশের শাসলিক (কাবাব) এবং পোলাউ ও মাংশ পরিবেশন করা হয়। এ ছাড়াও ছিল রকমারি মৌসুমী ফল। রাশিয়া প্রবাসী বাঙ্গালী পরিবারের সদস্যবৃন্দ বিশেষত ছোটছোট ছেলে মেয়েরা ভীষণ খুশী বনভোজন উপভোগ করতে পেরে।
রাশিয়া আওয়ামী লীগের সভাপতি ডাঃ মোতালিব পাটওয়ারী বাহার, সাধারণ সম্পাদক প্রকৌশলী মোঃ মনোয়ার হোসেন সিআইপি, সহসভাপতি ডাঃ শেখ হাবিবুর রহমান, প্রবীর কুমার সরকার, সাইফুল ইসলাম, মোঃ ইব্রাহীম তালুকদার, যুগ্নসম্পাদক মোঃ আহসানুল কবীর লিন্টু, অম্বরিশ দেবনাথ, জাহাঙ্গীর আলম, সাংগঠনিক সম্পাদক মোঃ সেলিম আহমেদ, মঞ্জুর সেলিম, সাকিল আহমেদ টিটু, আজিজুল বারী তানভীর, সাংস্কৃতিক সম্পাদক অমিত ভৌমিক, স্বাস্থ্য বিষয়ক সম্পাদিকা চামেলী রহমান, প্রচার সম্পাদক মোঃ আমির আহমেদ, কার্যনির্বাহী কমিটির নেতা প্রেমানন্দ দেবনাথ, মোঃ রফিক, মোঃ মাহবুব, রাশিয়া ছাত্র লীগের মোঃ শামীম, জর্জিয়ান সাইফুল, মোঃ ইব্রাহীম, সাহরুল ইসলাম এবং রাশিয়া বিজনেস ম্যান এসোসিয়েশনের সাবেক সভাপতি ড. আবু সালেহ মোঃ হোসেন সহ মস্কোর বিভিন্ন পেশা ও মতের প্রবাসীবৃন্দ পরিবার নিয়ে বনভোজন উপভোগ করেছেন।

0 Comments

Leave a Comment

সব খবর (সব প্রকাশিত)

লক্ষ্য করুন

প্রবাসের আরো খবর কিংবা অন্য যে কোন খবর অথবা লেখালেখি ইত্যাদি খুঁজতে উপরে মেনুতে গিয়ে আপনার কাংখিত অংশে ক্লিক করুন। অথবা ‌উপরেরর মেনু'র সর্বডানে সার্চ আইকনে ক্লিক করুন এবং আপনার খবর বা লেখার হেডিং এর একটি শব্দ ইউনিকোড ফন্টে টাইপ করে সার্চ আইকনে ক্লিক করুন। ধন্যবাদ।