Jan 16, 2018
বিপার ‘উত্তরাধিকার’ অনুষ্ঠান ২৯ জুলাই : গান গাইবেন জারিন মাইশা

বাংলাদেশ ইন্সটিটিউিট অব পারফর্মিং আর্টস বিপা’র অনুষ্ঠান উত্তরাধিকার-১০ অনুষ্ঠিত হবে আগামী ২৯ জুলাই শনিবার। বিপা এবারে উপস্থাপন করতে চলেছে নতুন প্রজন্মের শিল্পী জারিন মাইশাকে।
উত্তরাধিকার অনুষ্ঠানের মধ্য দিয়ে বিপা নিয়মিত উপহার দিয়ে চলেছে তাদের প্রতিষ্ঠান থেকে প্রশিক্ষণ নেয়া কৃতী ছাত্র-ছাত্রীদের। এই সংস্থার কোন ছাত্র-ছাত্রীর শিল্পী হিসাবে প্রতিষ্ঠা লাভের ও আত্মপ্রকাশের প্রথম সোপান এই ‘উত্তরাধিকার’। এ পর্যন্ত এ অনুষ্ঠানে বিপার উচ্চতর বিভাগের মোট ১৭ জন ছাত্র-ছাত্রী সঙ্গীত, নৃত্য ও তবলায় একক পরিবেশনা উপহার দিয়েছে।
বিপার এবারের উত্তরাধিকারের শিল্পী জারিন মাইশা। জারিন শিশু অবস্থা থেকেই বিপায় সঙ্গীত এবং নৃত্যে তালিম নিয়েছে। এবারে তাকে উপস্থাপন করা হচ্ছে এই অনুষ্ঠানের একক শিল্পী হিসাবে। মাইশা নিউইয়র্কে নৃত্যশিল্পী হিসেবে সুপরিচিত। এবার তাঁর সঙ্গীত শোনার অপেক্ষায় আছেন অনেকে।
একই অনুষ্ঠানের অন্য একটি পর্বে সঙ্গীত পরিবেশন করবে প্রাক্তন উত্তরাধিকার শিল্পী নাদিয়া আহমদ, অনিতা হিলালী ও আকাশলীনা আহমেদ। তবলায় একক পরিবেশনায় থাকবে নাদিম আহমেদ।
এস্টোরিয়ার ৩০-১৫, ২৯ স্ট্রীটের পিএস-২৩৪ মিলনায়তনে আয়োজিত এই অনুষ্ঠান সন্ধ্যা সাড়ে ৬টায় শুরু হবে বলে জানান হয়েছে।

0 Comments

Leave a Comment

বিজ্ঞাপন

পাঠকের মন্তব্য

বিজ্ঞাপন

লক্ষ্য করুন

প্রবাসের আরো খবর কিংবা অন্য যে কোন খবর অথবা লেখালেখি ইত্যাদি খুঁজতে উপরে মেনুতে গিয়ে আপনার কাংখিত অংশে ক্লিক করুন। অথবা ‌উপরেরর মেনু'র সর্বডানে সার্চ আইকনে ক্লিক করুন এবং আপনার খবর বা লেখার হেডিং এর একটি শব্দ ইউনিকোড ফন্টে টাইপ করে সার্চ আইকনে ক্লিক করুন।
ধন্যবাদ।

বিজ্ঞাপন