Sunday, September 24, 2017
নিউ ইয়র্কের বনভোজনে প্রবাসী হবিগঞ্জবাসীর মিলন মেলায় উপচে পড়া মানুষের ঢল

হাকিকুল ইসলাম খোকন : প্রবাসী হবিগঞ্জবাসীর উপচে পড়া উপস্থিতিতে যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কের প্ল্যাসিং মেডো করনা পার্ক কুইন্স নতুন সাজে অপরূপতায় পরিণত হয় | যুক্তরাষ্ট্র হবিগঞ্জ সদর সমিতির নিখুঁত আয়োজনে অতিথিতিসহ বিভিন্ন স্ট্রেট থেকে আগত হবিগঞ্জবাসিকে বরণ করার দৃশ্য ছিল আন্তরিকতায় পরিপূর্ন | এই পার্কটি কিছুক্ষনের জন্য প্রবাসে একখন্ড হবিগঞ্জবাসীর আবাসনে পরিণত হয় | একত্রে সবাইকে কাছে পাওয়ার অনুভূতিগুলো সবাইকে আবেকে আপ্লুত করে রাখে |
এতে প্রধান অতিথি স্বদেশ থেকে আসা নবীগঞ্জ উপজেলার চেয়ারম্যান, এড.আলমগীর চৌধুরী, গেষ্টঅব অনার ছিলেনএটনী মঈন চৌধুরী ,বিশেষ অতিথি ছিলেন হবিগঞ্জ চেম্বারের সভাপতি মোতাচ্ছিরুল ইসলাম, সাবেক উপজেলা চেয়ারম্যান জাকির হোসেন চৌধুরী অসীম, জেলা বারের সাবেক সাধারণ সম্পাদক ও সভাপতি এড. সালেহ আহমেদ, সাংবাদিক মুজাহিদ আনসারী হবিগন্জ জেলা বিএনপি সহ সাধারন সম্পাদক আমিনুর রশিদ এমরান,নিউ ইয়র্ক মহানগর আওয়ামীলীগ এর সাধারন সম্পাদক ইমদাদ চৌধুরী কাজী কামরুল, এড.নাছির উদ্দিন ,জকি উদ্দিন চৌধুরী ,ইব্রাহিম খলিল বার ভুঁইয়া রিজু ,দেওয়ান বজলুর রহমান চৌধুরী ,সমিতির ভারপ্রাপ্ত সভাপতি আজদু মিয়া তালুকদারের সভাপত্বিতে সাধারণ সম্পাদক মো:শিমুল হাসানের পরিচালনায় বনভোজনে আসে প্রানের জোয়ার। প্রধান অতিথি এড.আলমগীর চৌধুরী তার বক্তবে বলেন প্রবাসে হবিগঞ্জ সদর সমিতির এত বড় বনভোজনে অংশ নিতে পেরে আমি অতন্ত আন্দদিত হয়েছি এবং সদর সমিতি আমাকে যে সম্মানীত করেছে তার জন্য আমি ঋনি হয়ে গেলাম । যদি ও আমি নবীগঞ্জ উপজেলার চেয়ারম্যান তার পরে ও আমরা সদরের বাসিন্দার তাই নিজেকে সদর সমিতির লোক মনে করি । আমন্তিত অতিথি ছিলেন প্রবাসে অনেক সুনাম ধন্য ব্যাক্তি বর্গ ওয়াছি চৌধুরী , শেখ আতিকুর রহমান, শাহিন আহমেদ , জায়েদুল মুহিদ খান ,শাহিন আজমল, নজরুল ইসলাম , শফিক আলম , মো: জামান দুরুদ মিয়া রনেল , সফি উদ্দিন তালুকদার, তাজুল ইসলাম সাবেক চেয়ারম্যান ,রাসেল কবির ,সাব্বির আহমেদ, জয়নাল , শাহ জামাল, মিজানুর রহমান, শাহ শ্যামল , রিয়াজুল কাদির লস্কর মিঠু ,সৈয়দ আবদাল হোসেন , মো: গোলজার , জাহির উদ্দিন , আবু সাঈদ চৌধুরী কুটি, মোহাম্মদ আব্দুল ওয়াহেদ ,এড.খোকন গাজী রাশেদুল আলম শিবলী, নাজীম উদ্দীন,মোস্তফা কামাল সংগ্রাম, জহুর আলী চৌধুরী , বিষ্ন পদ ,মাহমুদ হাসান, আবুল কালাম, সামছুল ইসলাম, সৈয়দ এম রসিদ, আকবর হোসেন স্বপন, সৈয়দ এবাদ, শাহ শাম্মু, উজ্জ্বল ইসলাম, সাগর , আসকির মিয়া , অনেকের সঙ্গে দেখাগুলো হ্নদয়কে নাড়া দিয়েছে | অনেক স্বজনের নাম বলতে না পেরে বা উল্লেখ করার অপূর্ণতাকে সদর সমিতি ক্ষমার দৃষ্টিতে দেখার অনুরোধ করছে,এতে আরো বক্তব্য রাখেন বনভোজন কমিটির আহবায়ক শাহিন আহমেদ , সদস্য সচিব আকবর হোসেন স্বপন . অতিথি এবং সকলকে নিজেদের বাবুচি দ্বারা রান্না করা খাবার পরিবেশেন করেন এবং খাবার পরে বনভোজনে স্হান পার্কের সুন্দর সুন্দর স্হান ঘুরে দেখতে সাহায্য করেন। পার্ক দেখার পরে সদর সমিতির সকলের প্রিয় মানিক ভাই ও বাবি সকলকে জালমুরি খাবার পরিবেশন করেন। বনভোজনের শেষ পর্বে সদর সমিতির প্রধান নির্বাচন কমিশনার মুজাহিদ আনসারী ২০১৭-২০১৯ সনের জন্য সভাপতি আজদু মিয়া তালুকদার , সাধারন সম্পাদক শুকান্ত হরে এর নাম ঘোষনা করেন । বনভোজনে খেলাধুলার বিজয়িদের মধ্য সকল অতিথি পুরস্কার তুলে দেন। মো: রোকন হাকীম পুরস্কার পনসর করেন।
আরো ছিল আর্কষনীয় রেফেল ড্র প্রথম পুরস্কার গাড়ী, টিকেট নম্বর – ৩২২, ২য় পুরস্কার বিমান টিকেট । টিকেট নম্বর- ৩৯১, ৩য়পুরস্কার টিভি টিকেট নম্বর – ৪৫১,৪থ পুরস্কার ল্যাপটপ টিকেট নম্বর- ৬৬৬,৫ম পুরস্কার ট্যাবলেট টিকেট নম্বর -৪৯০, পরিশেষে সভাপতি আজদু মিয়া তালূকদার সকলকে এই এতিহাসিক বনভোজনে কষ্ট করে আসার জন্য ধন্যবাদ জানিয়ে বনভোজনের সমাপ্তি ঘোষনা করেন ।

0 Comments

Leave a Comment

সব খবর (সব প্রকাশিত)

লক্ষ্য করুন

প্রবাসের আরো খবর কিংবা অন্য যে কোন খবর অথবা লেখালেখি ইত্যাদি খুঁজতে উপরে মেনুতে গিয়ে আপনার কাংখিত অংশে ক্লিক করুন। অথবা ‌উপরেরর মেনু'র সর্বডানে সার্চ আইকনে ক্লিক করুন এবং আপনার খবর বা লেখার হেডিং এর একটি শব্দ ইউনিকোড ফন্টে টাইপ করে সার্চ আইকনে ক্লিক করুন। ধন্যবাদ।