Feb 22, 2018
সাংবাদিক ওয়ালিউল আলমের পুত্র রাজিতের দাফন সম্পন্ন

(ইনসেটে সৈয়দ হাসান রাজিত)

নিউইয়র্ক (জুলাই ২৭, ২০০৭) : বাংলাদেশ সংবাদ সংস্থা (বাসস) এর সাবেক সিনিয়র সাংবাদিক ও নিউইয়র্ক থেকে প্রকাশিত সাপ্তাহিক প্রবাস-এর প্রধান সম্পাদক সৈয়দ ওয়ালিউল আলমের একমাত্র পুত্র সৈয়দ হাসান রাজিত (২৬) এর দাফন সম্পন্ন হয়েছে ২৭ জুলাই বৃহস্পতিবার বিকেল ৪টায়। লং আইল্যান্ডের ওয়াশিংটন মেমোরিয়ালের বাংলাদেশ সোসাইটির নিজস্ব কবরস্থানে মরহুমকে সমাহিত করা হয়। একই দিন বাদ জোহর জ্যামাইকা মুসলিম সেন্টারে মরহুমের নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। জানাজার নামাজে ইমামতি করেছেন জ্যামাইকা মুসলিম সেন্টারের পেশ ইমাম মির্জা আবু জাফর বেগ।
জানা গেছে, গত ২২ জুলাই রাতে ঘুমের মধ্যে সৈয়দ হাসান রাজিত ব্রেন স্ট্রোকে আক্রান্ত হন। সাথে সাথে তাকে লং আইল্যান্ড জুইস হাসপাতালে ভর্তি করা হলেও তার অবস্থা আশঙ্কাজনক ছিলো। ঘটনার পর থেকেই তিনি সঙ্গাহীন ছিলেন। তাকে লাইফ সাপোর্ট দিয়ে রাখা হয়েছিলো। ২৬ জুলাই বুধবার বিকেল ৫টায় তিনি শেষ নি:শ্বাস ত্যাগ করেন। ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজেউন।
জানাজার নামাজে সৈয়দ হাসান রাজিত এর পরিবারের সদস্যরা ছাড়াও প্রবাসের বিভিন্ন মিডিয়ার কর্মীসহ কমিউনিটির নানা পেশার ব্যক্তিবর্গ উপস্থিত হয়ে সদ্য প্রয়াত সৈয়দ হাসান রাজিত এর আত্মার শান্তি কামনা করেছেন। এদের মাঝে ছিলেন সাপ্তাহিক বাংলাদেশ সম্পাদক ডা. ওয়াজেদ এ খান,সাপ্তাহিক বাংলা পত্রিকা’র সম্পাদক ও টাইম টেলিভিশন-এর সিইও আবু তাহের, সাপ্তাহিক বাংলাদেশ-এর উপদেষ্টা আনোয়ার হোসেইন মঞ্জু, সাপ্তাহিক জন্মভ‚মি সম্পাদক রতন তালুকদার, সাপ্তাহিক প্রবাস সম্পাদক মোহাম্মদ সাঈদ,ঠিকানার নির্বাহী সম্পাদক জাভেদ খসরু,বার্তা সম্পাদক মিজানুর রহমান,মনজুর হোসেন,সাংবাদিক এবিএম সালাহউদ্দিন আহমেদ, সাংবাদিক শওকত ওসমান রচি, সাংবাদিক মীর ওয়াজেদ শিবলী, সাংবাদিক মো: শহিদুল ইসলাম,সাংবাদিক কাওসার মুমিন, সাংবাদিক ইমরান আনসারী, সাংবাদিক ও টক শো আলোচক মনির হায়দার,সাংবাদিক শিবলী চৌধুরী কায়েস, সাংবাদিক বেলাল আহমেদ, সাংবাদিক মনজুরুল হক, সাংবাদিক শামসুল আলম লিটন, সাংবাদিক স্বপন হাই, সাংবাদিক এস এম সোলায়মান, সাংবাদিক স্যামুয়েল স্টিফেন পিনারিও, সাংবাদিক এস এম সারোয়ার, সাংবাদিক মইনুল ইসলাম, সাংবাদিক পাপিয়া বেগম, বিশিষ্ট মুক্তিযোদ্ধা আব্দুল মুকিত চৌধুরী, কমিউনিটি এ্যাকটিভিষ্ট ফখরুল আলম, আজহারুল হক মিলন, বাংলাদেশ সোসাইটির সাধারণ সম্পাদক রুহুল আমিন সিদ্দিকী, বাংলাদেশ সোসাইটির কোষাধ্যক্ষ মোহাম্মদ আলী,বাংলাদেশ সোসাইটির কার্যকরী সদস্য বাকির আজাদ,বাংলাদেশ সোসাইটির কার্যকরী সদস্য আবুল কাশেম, কমিউনিটি এ্যাকটিভিষ্ট দেওয়ান শাহেদ চৌধুরী,বিশিষ্ট ব্যবসায়ী বেলায়েত হোসেন প্রমূখ।
একমাত্র পুত্রকে হারিয়ে শোকে কাতর সৈয়দ ওয়ালিউল আলম তার পুত্রের জানাজায় অংশ নেয়া সকলের প্রতি এবং বিভিন্ন মিডিয়ায় যারা শোক জ্ঞাপন করেছেন তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন। তিনি সৈয়দ হাসান রাজিত এর আত্মার মাগফেরাত কামনায় সকলের কাছে দোয়া চেয়েছেন।

0 Comments

Leave a Comment

বিজ্ঞাপন

পাঠকের মন্তব্য

বিজ্ঞাপন

লক্ষ্য করুন

প্রবাসের আরো খবর কিংবা অন্য যে কোন খবর অথবা লেখালেখি ইত্যাদি খুঁজতে উপরে মেনুতে গিয়ে আপনার কাংখিত অংশে ক্লিক করুন। অথবা ‌উপরেরর মেনু'র সর্বডানে সার্চ আইকনে ক্লিক করুন এবং আপনার খবর বা লেখার হেডিং এর একটি শব্দ ইউনিকোড ফন্টে টাইপ করে সার্চ আইকনে ক্লিক করুন।
ধন্যবাদ।

বিজ্ঞাপন