Monday, October 16, 2017
যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের সজীব ওয়াজেদ জয়-এর ৪৭তম জন্মদিন উদযাপন

হাকিকুল ইসলাম খোকন : জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য দৌহিত্র, প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রযুক্তি বিষয়ক উপদেষ্টা ও ডিজিটাল বাংলাদেশের রূপকার সজীব ওয়াজেদ জয়-এর ৪৭তম শুভ জন্মদিন উদ্যাপন অনুষ্ঠানে তার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ূ কামনা করছে যুক্তরাষ্ট্র আওয়ামী লীগ। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ভারপ্রাপ্ত সভাপতি সামছুদ্দিন আজাদ এবং অনুষ্ঠান পরিচালনা করেন ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুস সামাদ আজাদ। সজীব ওয়াজেদ জয়-এর জন্ম দিনের অনুষ্ঠানে কেক কেটে তার আনুষ্ঠানিকতা সম্পন্ন করা হয়।
উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সহ-সভাপতি আবুল কাসেম ও লুৎফুল করিম। সাংগঠনিক সম্পাদক আব্দুর রহিম বাদশা ও চন্দন দত্ত, আইন বিষয়ক সম্পাদক শাহ বখতিয়ার, প্রচার সম্পাদক হাজী এনাম, দপ্তর সম্পাদক মোহাম্মদ আলী সিদ্দিকী, উপ-দপ্তর সম্পাদক আব্দুল মালেক, সদস্য শরীফ কামরুল হীরা, আওয়ামী লীগ নেতা আনিসুর রহমান, মহিলা আওয়ামী লীগ সভাপতি মমতাজ শাহনাজ প্রমুখ। শ্রমিক লীগ সভাপতি কাজী আজিজুল হক খোকন, সহ-সভাপতি মঞ্জুর চৌধুরী, ছাত্রলীগ সভাপতি জাহিদ হাসান, সাধারণ সম্পাদক আল আমীন আকন্দ, সাবেক ছাত্রলীগ সভাপতি জেড এ জয়, সাধারণ সম্পাদক জাহাঙ্গীর এইচ মিয়া, সহ-সভাপতি মোহাম্মদ আমিনুল ইসলাম। জিয়াউল হক জিয়া, রনী দেওয়ান, পাভেল খান, ফাহিম আহমেদ ও মোহাম্মদ হেবাউর রহমান। ব্রুকলীন আওয়ামী লীগ সভাপতি নজরুল ইসলাম, কুইন্স আওয়ামী লীগ সভাপতি নান্টু মিয়া। স্বেচ্ছা সেবক লীগ সহ-সভাপতি আশরাফুল ইসলাম ও যুগ্ম সম্পাদক সৈয়দ গোলাম কিবরিয়া প্রমূখ।
সবার প্রারম্ভে ১৯৭৫-এর ১৫ আগষ্ট স্বপরিবারে নিহত জাতির জনক বঙ্গবন্ধু, ডাঢা কেন্দ্রিয় কারাগারে চার জাতীয় নেতা, একাত্তর-এর মুক্তিযুদ্ধ ও ১৯৫২- এর মহান ভাষা আন্দোলনসহ আজ পর্যন্ত সকল গণতান্ত্রিক আন্দোলনে নিহতদের স্মরনে সভায় দাঁড়িয়ে এক মিনটি কাল নিরাবতা পালন করা হয়।

1 Comment

Sayed, FF July 30, 2017 at 6:17 pm

Joy is in Bangladesh and his Birthday celebration is here in the USA!!!

Leave a Comment

সব খবর (সব প্রকাশিত)

লক্ষ্য করুন

প্রবাসের আরো খবর কিংবা অন্য যে কোন খবর অথবা লেখালেখি ইত্যাদি খুঁজতে উপরে মেনুতে গিয়ে আপনার কাংখিত অংশে ক্লিক করুন। অথবা ‌উপরেরর মেনু'র সর্বডানে সার্চ আইকনে ক্লিক করুন এবং আপনার খবর বা লেখার হেডিং এর একটি শব্দ ইউনিকোড ফন্টে টাইপ করে সার্চ আইকনে ক্লিক করুন। ধন্যবাদ।