Tuesday, September 26, 2017
যুক্তরাষ্ট্রে জয়ের জন্মদিন পালিত

এনআরবি নিউজ, নিউইয়র্ক থেকে: বঙ্গবন্ধুর দৌহিত্র এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার একমাত্র পুত্র, ডিজিটাল বাংলাদেশের রূপকার সজীব ওয়াজেদ জয়ের ৪৭তম জন্মদিন উপলক্ষে যুক্তরাষ্ট্র আওয়ামী লীগ এবং তার বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠনের পক্ষ থেকে নানা কর্মসূচি নেয়া হয়। ২৭ জুলাই বৃহস্পতিবার ছিল তার জন্মদিন। নিউইয়র্ক, ফ্লোরিডা এবং লসএঞ্জেলেসে দলীয় নেতা-কর্মীরা উৎসবের আমেজে কেক কেটে দিবসটি পালন করেন।
যুক্তরাষ্ট্র আওয়ামী লীগ, যুক্তরাষ্ট্র স্বেচ্ছাসেবক লীগ, যুক্তরাষ্ট্র শ্রমিক লীগ, ফ্লোরিডা আওয়ামী লীগ, ক্যালিফোর্নিয়া মহিলা আওয়ামী লীগ পৃথক পৃথকভাবে জন্মদিনের কেক কাটে।
আলোচনা সভায় নেতৃবৃন্দ জয়ের সুস্বাস্থ্য এবং দীর্ঘায়ু কামনা করার পাশাপাশি ডিজিটাল বাংলাদেশ রচনায় নিজ নিজ অবস্থান থেকে সর্বাত্মক সহায়তার অঙ্গিকার করেন। সবকটি অনুষ্ঠান থেকেই সকলকে চোখ-কান খোলা রাখার আহবান উচ্চারিত হয় এই প্রবাসে দেশ-বিরোধী যে কোন চক্রান্তের ব্যাপারে।
ফ্লোরিডা আওয়ামী লীগের অনুষ্ঠানে নেতৃবৃন্দের মধ্যে ছিলেন সভাপতি আতিকুর রহমান, সেক্রেটারি এম রহমান জহীর, সভাপতি মন্ডলির সদস্য আমির আলী চৌধুরী, নওশাদ চৌধুরী, আব্দুল ওয়াহিদ মাহফুজ, ওসমান চৌধুরী অপু প্রমুখ বক্তব্য রাখেন।
ক্যালিফোর্নিয়া অঙ্গরাজ্য মহিলা আওয়ামী লীগের অস্থায়ী কার্যালয়ে জন্মদিনের কেক কাটার অনুষ্ঠানে নেতৃবৃন্দের মধ্যে ছিলেন সভাপতি-শাহানা পারভিন, সহ-সভাপতি হাসিনা বানু, সাধারণ সম্পাদক সামিয়া আলম বৈশাখী, যুগ্ম সম্পাদক হাবিবা মঞ্জুর প্রমুখ।

 

0 Comments

Leave a Comment

সব খবর (সব প্রকাশিত)

লক্ষ্য করুন

প্রবাসের আরো খবর কিংবা অন্য যে কোন খবর অথবা লেখালেখি ইত্যাদি খুঁজতে উপরে মেনুতে গিয়ে আপনার কাংখিত অংশে ক্লিক করুন। অথবা ‌উপরেরর মেনু'র সর্বডানে সার্চ আইকনে ক্লিক করুন এবং আপনার খবর বা লেখার হেডিং এর একটি শব্দ ইউনিকোড ফন্টে টাইপ করে সার্চ আইকনে ক্লিক করুন। ধন্যবাদ।