Dec 14, 2017

৩ আগস্ট, ২০১৭ : মার্কিন প্রেসিডেন্টের বাসভবন হোয়াইট হাউজকে আর্জনার স্তূপ বলেননি বলে দাবি করেছেন ডোনাল্ড ট্রাম্প। বৃহস্পতিবার টুইটারে আমেরিকার বর্তমান প্রেসিডেন্টের দায়িত্বে থাকা ট্রাম্প লিখেছেন, আমি হোয়াইট হাউজে থাকতে খুবই পছন্দ করি। এটি আমার দেখা সবচেয়ে সুন্দর ভবনগুলোর (বাড়ি) একটি। কিন্তু ভুয়া সংবাদমাধ্যমগুলো বলে, আমি নাকি এটাকে আবর্জনার স্তূপ বলে ডাকি। এটা আগাগোড়া একটা মিথ্যা কথা।


চার ঘণ্টা আগে ট্রাম্পের দেওয়া এই টুইটটি রি-টুইট হয়েছে প্রায় ১৭ হাজার বার। এতে লাইক পড়েছে ৬৭ হাজারেরও বেশি। তবে বরাবরের মতোই এতে নেতিবাচক মন্তব্য বেশি এসেছে। একজন মন্তব্য করেছেন, হোয়াইট হাউজ আবর্জনার স্তূপে পরিণত হয়েছে কারণ বর্তমানে এখানে যিনি থাকছেন তিনি নিজেই একটা আবর্জনা। অন্য একজন লিখেছেন, সবাই একটা ভাঁড় (ক্লাউন)কে নির্বাচিত করেছে। এবার বসে বসে সার্কাস দেখ।

0 Comments

Leave a Comment

পাঠকের মন্তব্য

লক্ষ্য করুন

প্রবাসের আরো খবর কিংবা অন্য যে কোন খবর অথবা লেখালেখি ইত্যাদি খুঁজতে উপরে মেনুতে গিয়ে আপনার কাংখিত অংশে ক্লিক করুন। অথবা ‌উপরেরর মেনু'র সর্বডানে সার্চ আইকনে ক্লিক করুন এবং আপনার খবর বা লেখার হেডিং এর একটি শব্দ ইউনিকোড ফন্টে টাইপ করে সার্চ আইকনে ক্লিক করুন। ধন্যবাদ।