Monday, October 16, 2017


নিউইয়র্ক (ইউএনএ): টাঙ্গাইল পৌরসভার নির্বাচিত মেয়র জাামিলুর রহমান মিরনকে সম্বর্ধিত করেছেন প্রবাসী টাঙ্গাইলবাসী। এ উপলক্ষ্যে যুক্তরাষ্ট্র প্রবাসী টাঙ্গাইরবাসীদের সামাজিক সংগঠন ‘টাঙ্গাইল সোসাইটি ইউএসএ’ গত ৫ আগষ্ট শনিবার সন্ধ্যায় জ্যামাইকার একটি মিলনায়তনে এক অনুষ্ঠানের আয়োজন করে। উল্লেখ্য, মেয়র মিরন টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক।
টাঙ্গাইল সোসাইটির অন্যতম আহ্বায়ক দেওয়ান আমিনুর রহমান দেওয়ানের সভাপতিত্বে অনুষ্ঠি সম্বর্ধনা মঞ্চে উপবিষ্ট ছিলেন ডা. এম এম বিল্লাহ, খন্দকার আতিকুজ্জামান টুটুল ও তরিৎ বোস। অনুষ্ঠান উপস্থাপনায় ছিলেন খন্দকার মাহবুব হোসেন।
অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন মওলানা আতাউর রহমান। এরপর সম্বর্ধিত অতিথি মেয়র মিরনকে পুষ্পস্তবক অর্পণ করে নতুন প্রজন্মের আফরিন খান ও শশি। অনুষ্ঠানে মেয়র মিরনকে উপহারও প্রদান করা হয়। খবর ইউএনএ’র।
অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন সোসাইটির অন্যতম সদস্য সচিব তারেকুল ইসলাম। শুভেচ্ছা বক্তব্য রাখেন টাঙ্গাইলের কৃতি সঙ্গীত শিল্পী স্বপ্না কাওসার সহ আব্দুুস সালাম, রফিকুল রইসলাম, শামসুজ্জামান খান, আশরাফুল আলম জঙ্গী, গোপন সাহা সহ আব্দুল্লাহ, কার্তিক দত্ত, মোহাম্মদ আলম ও শিল্পী নূরুজ্জামান লাল্টু।
এছাড়াও ভার্জেনিয়া থেকে আগত টাঙ্গাইরের সন্তান রিপন ইসলাম ও ওকলাহোমা থেকে রবিউল ইসলাম মঞ্জু শুভেচ্ছা জানান।
অনুষ্ঠানে মেয়র জামিলুর রহমান মিরন তার বক্তব্যে টাঙ্গাইলের উন্নয়ন কর্মকান্ড তুলে ধরেন বলেন, টাঙ্গাইরবাসীদের কল্যাণে আমি সাধ্যমতো কাজ করে চলেছি। সময়-সুযোগ পেলে আরো কাজ করবো। সরকারের সহায়তায় টাঙ্গাইল শহরকে একটি আধুনিক শহরে পরিণত করতে চাই।
মেয়র মিরন বলেন, টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক হিসেবে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আমাকে টাঙ্গাইল জেলা তথা জেলার ১২টি উপজেলাকে সন্ত্রানমুক্ত, মাদক মুক্ত ও ভুমিদখল মুক্ত করতে বিশেষ দায়িত্ব দিয়েছেন। এব্যাপারে টাঙ্গাঈরবাসীদের নিয়ে কাজ করে চলেছি। তিনি বলেন, প্রবাসী টাঙ্গাইলবাসীরা দেশে গিয়ে কোন সমস্যার মিকার হলে বা কোন অভিযোগ থাকলে তা সরাসরি তাকে অবহিত করার আহ্বান জানান। তিনি বরেন, প্রবাসী টাঙ্গাইলবাসীরা আমাদের গর্ব। পাশাপাশি তিনি সকল প্রবাসীকে এক্যবদ্ধ থেকে টাঙ্গাইল জেলার কল্যাণে সাধ্য মতো অবদান রাখারও আহ্বান জানান।
বিশিষ্ট টাঙ্গাইলবাসী মোয়াজ্জেম হোসেন খান, সংগঠনের অন্যতম কর্মকর্তা মিজানুর রহমান খান আপেল ও হারুনুর রশীদ বাবলু সহ বিপুল সংখ্যক প্রবাসী টাঙ্গাইলবাসী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।
আরো উল্লেখ্য, মেয়র জামিলুর রহমান মিরন পরদিন ৬ আগষ্ট রোববার ঢাকার উদ্দেশ্যে নিউইয়র্ক ত্যাগ করেন। গত ২২জুলাই ব্যক্তিগত সফরে মেয়র সপরিবারে যুক্তরাষ্ট্র সফরে আসেন।

0 Comments

Leave a Comment

সব খবর (সব প্রকাশিত)

লক্ষ্য করুন

প্রবাসের আরো খবর কিংবা অন্য যে কোন খবর অথবা লেখালেখি ইত্যাদি খুঁজতে উপরে মেনুতে গিয়ে আপনার কাংখিত অংশে ক্লিক করুন। অথবা ‌উপরেরর মেনু'র সর্বডানে সার্চ আইকনে ক্লিক করুন এবং আপনার খবর বা লেখার হেডিং এর একটি শব্দ ইউনিকোড ফন্টে টাইপ করে সার্চ আইকনে ক্লিক করুন। ধন্যবাদ।