Tuesday, September 26, 2017

নিউইয়র্ক : বিএনপির সমাবেশে বক্তব্য রাখছেন মুজিবর রহমান সারোয়ার। ছবি-এনআরবি নিউজ।

এনআরবি নিউজ, নিউইয়র্ক থেকে : বিএনপির যুগ্ম মহাসচিব মজিবর রহমান সারোয়ার বলেছেন, ‘আইয়ুব খানের মত শেখ হাসিনাও উন্নয়নের মূলা ঝুলিয়ে গণতন্ত্রকে নির্বাসনে পাঠানোর ষড়যন্ত্রে মেতে উঠেছেন। কিন্তু বিএনপির একটি কর্মী বেঁচে থাকতেও বহু ত্যাগের বিনিময়ে অর্জিত গণতন্ত্রকে নস্যাৎ হতে দেব না’।
২০ আগস্ট রোববার রাতে নিউইয়র্ক মহানগর বিএনপির উদ্যোগে ‘বিএনপির সদস্য সংগ্রহ ও নবায়ন অভিযান’র উদ্বোধনী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে সারোয়ার আরো বলেন, ‘উন্নয়নের কথা বলে গণতন্ত্রকে পদদলিত করা হচ্ছে। এহেন অবস্থা থেকে বাংলাদেশের গণতন্ত্রকে পুনরুদ্ধারে প্রবাসীদের আবারো ঐক্যবদ্ধ হতে হবে।’
‘আইনের শাসন পুনরুদ্ধারে বিএনপির আন্দোলনের বিকল্প নেই। জুলুম-নির্যাতনের কবল থেকে বাংলাদেশের মানুষকে রক্ষায়ও দুর্বার আন্দোলনের লক্ষ্যে বিএনপির নেতা-কর্মীদের সদস্যপদ নবায়নের বিকল্প নেই। এছাড়া, বাংলাদেশের নাজুক অবস্থায় যারা উদ্বিগ্ন, তাদেরকে বিএনপি পরিবাওে অন্তর্ভুক্তির লক্ষ্যে সদস্য ফরম পূরণ করা জরুরী হয়ে পড়েছে’-মন্তব্য বিএনপির এই নেতার।
হোস্ট সংগঠনের প্রধান হাবিবুর রহমান সেলিম রেজার সভাপতিত্বে জ্যাকসন হাইটসে চায়নিজ সেন্টারের এই সমাবেশে আরো বক্তব্য রাখেন বিএনপি নেতা শরাফত হোসেন বাবু, নিউইয়র্ক স্টেট বিএনপির সভাপতি মাওলানা অলিউল্লাহ মোহাম্মদ আতিকুর রহমান ও সেক্রেটারি সাঈদুর রহমান, যুক্তরাষ্ট্র জাসাসের নেতা রুহুল আমিন নাসির প্রমুখ।

 

1 Comment

সাঈদ, মুক্তিযোদ্ধা বিমানসেনা August 21, 2017 at 12:28 pm

হে নেতারাগন, গনতান্ত্রিক শাসনে আপনাদের ভাগ্য পরিবর্তন হয়, রাতারাতি কোটিপতে হতে পারেন আর উন্নয়নের রাজনীতির ফসল আমাদেরকে স্বস্তি দেয়, আমাদের জন্য দু’মুঠো খাবার এনে দেয়। কাজেই আপনাদের ঐ ‘গনতন্ত্র’ আমাদের দরকার নেই। এই সরকার গনতন্ত্র দিবে, ভাতও দিবে। বলতে চাচ্ছন গত নির্বাচন তথাকথিত গনতান্ত্রিকভাবে হয়নি, তাই না? কেন ছিলেন নির্বাচন থেকে দূরে? পরাজয়ের ভয়ে তাই না? এখন আবার সেই প্যাচাল?

Leave a Comment

সব খবর (সব প্রকাশিত)

লক্ষ্য করুন

প্রবাসের আরো খবর কিংবা অন্য যে কোন খবর অথবা লেখালেখি ইত্যাদি খুঁজতে উপরে মেনুতে গিয়ে আপনার কাংখিত অংশে ক্লিক করুন। অথবা ‌উপরেরর মেনু'র সর্বডানে সার্চ আইকনে ক্লিক করুন এবং আপনার খবর বা লেখার হেডিং এর একটি শব্দ ইউনিকোড ফন্টে টাইপ করে সার্চ আইকনে ক্লিক করুন। ধন্যবাদ।