Feb 24, 2018

নিউইয়র্ক : ৩দিনব্যাপী বাংলাদেশ কনভেনশনের প্রস্ততি সভায় নেতৃবৃন্দ। ছবি-এনআরবি নিউজ।

এনআরবি নিউজ, নিউইয়র্ক থেকে : গরু কুরবানী এবং সেই গোস্ত দিয়ে আপ্যায়নের মধ্য দিয়ে নিউইয়র্কে ১ সেপ্টেম্বর শুক্রবার শুরু হবে ৩দিনব্যাপি ‘বাংলাদেশ কনভেনশন।’
‘প্রবাসে শিল্প, সাহিত্য ও সাংস্কৃতিক ঐতিহ্য হোক আমাদের নতুন কিছু করার প্রত্যয়’ স্লোগানে এ কনভেনশন হবে জ্যাকসন হাইটসে বেলোজিলো মিলনায়তন ও বহিরাঙ্গনে। মেলা, সেমিনার, ট্যালেন্ট শো, ফ্যাশন শো, কাব্য জলসাসহ নানা কর্মকান্ডের সাথে দেশ-বিদেশের প্রখ্যাত শিল্পীদের অংশগ্রহণে জমজমাট একটি আসর থাকবে ৩দিনই।
এ সম্মেলনের সর্বশেষ প্রস্তুতির আলোকে ২৩ আগষ্ট বুধবার সন্ধ্যায় জ্যাকসন হাইটসে পালকি পার্টি হলে এক সভা হয়েছে। এ সভায় বাংলাদেশ সম্মেলনের কনভেনর আলমগীর খান আলম বিস্তারিত তথ্য জানান। এ সময় সংগঠকদের মধ্যে সেখানে আরো ছিলেন আহসান হাবীব, সেলিম ইব্রাহীম, খায়রুল ইসলাম খোকন, খান শওকত, মোহাম্মদ আমজাদ হোসেন সেলিম, বিল্লাল চৌধুরী, সাদেক শিবলী, মিসবাহউজ্জামান, মিনা ইসলাম, রুবিনা শিল্পী, ফাতেমা খাতুন।
মেলা ও সম্মেলনের কোন অনুষ্ঠানেই টিকিট লাগবে না বলে জানানো হয়। এ সময় আরো জানানো হয় যে, সম্মেলনের প্রথম দিন যেহেতু ঈদুল আজহা, সেজন্যে কুরবানী করা হবে সম্মেলন প্রাঙ্গনেই এবং কুরবানীর সেই গরুর গোস্ত দিয়ে আপ্যায়নের মধ্য দিয়ে ঈদের আমেজে চলবে এ সম্মেলন।

 

0 Comments

Leave a Comment

বিজ্ঞাপন

পাঠকের মন্তব্য

বিজ্ঞাপন

লক্ষ্য করুন

প্রবাসের আরো খবর কিংবা অন্য যে কোন খবর অথবা লেখালেখি ইত্যাদি খুঁজতে উপরে মেনুতে গিয়ে আপনার কাংখিত অংশে ক্লিক করুন। অথবা ‌উপরেরর মেনু'র সর্বডানে সার্চ আইকনে ক্লিক করুন এবং আপনার খবর বা লেখার হেডিং এর একটি শব্দ ইউনিকোড ফন্টে টাইপ করে সার্চ আইকনে ক্লিক করুন।
ধন্যবাদ।

বিজ্ঞাপন