Nov 21, 2017


নিউইয়র্ক (ইউএনএ): বিগত দুই বছরের মতো চলতি বছরও শিক্ষার্থীদের মাঝে স্কুল সাপ্লাই বিতরণ করেছে আহম্মদ হোসেন ১৬ ড্রিম ফাউন্ডেশন ইনক। এ উপলক্ষ্যে গত ২৩ আগষ্ট বুধবার বিকেলে কুইন্সের পার্সন্স বুলেভার্ডস্থ ফুলতলী ইসলামিক সেন্টারে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে নতুন শিক্ষা বছরের ৫৬জন শিক্ষার্থীর মাঝে স্কুল সাপ্লাই বিতরণ করা হয় বলে সংগঠন সূত্রে জানা গেছে। খবর ইউএনএ’র।
ফুলতলী ইসলামিক সেন্টারের ইমাম ও খতিব আল্লামা সৈয়দ সাজেদুল হকের সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন আহমদ হোসেন ১৬ ড্রিম ফাউন্ডেশন-এর প্রতিষ্ঠাতা ও সভাপতি মোহাম্মদ আলী হোসেন। অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত থেকে শিক্ষার্থীদের মাঝে স্কুল সাপ্লাই তুলে দেন বাংলাদেশ সোসাইটি ইনক’র সাবেক সহ সভাপতি মুক্তিযোদ্ধা আজহারুল হক মিলন, মুক্তিযোদ্ধা কাজী শফিকুল হক জুয়েল, সোসাইটির সাবেক স্কুল ও শিক্ষা বিষয়ক সম্পাদক একে এম নূরুল হক, ফুলতলী ইসলামিক সেন্টার মসজিদ কমিটির কোষাধ্যক্ষ মোহাম্মদ আলমগীর হোসেন প্রমুখ।
অনুষ্ঠানে বক্তারা আহমদ হোসেন ১৬ ড্রিম ফাউন্ডেশন-এর এই মহৎ কাজের প্রশংসা এবং সংগঠনটির সার্বিক সাফল্য কামনা করেন। উল্লেখ্য, সংগঠনটি প্রতিষ্ঠার পর থেকেই নতুন শিক্ষা বছরে শিক্ষার্থীদের মাঝে স্কুল সাপ্লাই ছাড়াও কমিউনিটির বিশিষ্ট ব্যক্তিবর্গকে সম্মানিত করে ইতিমধ্যেই প্রশংসা অর্জন করেছে।

0 Comments

Leave a Comment

সব খবর (সব প্রকাশিত)

লক্ষ্য করুন

প্রবাসের আরো খবর কিংবা অন্য যে কোন খবর অথবা লেখালেখি ইত্যাদি খুঁজতে উপরে মেনুতে গিয়ে আপনার কাংখিত অংশে ক্লিক করুন। অথবা ‌উপরেরর মেনু'র সর্বডানে সার্চ আইকনে ক্লিক করুন এবং আপনার খবর বা লেখার হেডিং এর একটি শব্দ ইউনিকোড ফন্টে টাইপ করে সার্চ আইকনে ক্লিক করুন। ধন্যবাদ।