Sunday, September 24, 2017

নিউইয়র্ক: আমেরিকা বাংলাদেশ প্রেসক্লাবের চতুর্থ রিভারক্রুজ অনুষ্ঠিত হবে আগামী ৩০ সেপ্টেম্বর (শনিবার)। এবারও রিভারক্রুজে থাকছে বিষয়ভিত্তিক সেমিনার ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান। ৩০ সেপ্টেম্বর সকাল ১১টায় ফ্লাসিংয়ের ফ্রেসমেডো নৌ-ঘাট থেকে বিলাসবহুল প্রিন্সেস স্কাইলাইন জাহাজ ছাড়বে এবং তা ইষ্ট রিভার ও হাডসন রিভার দিয়ে ম্যানহাটন প্রদক্ষিণ করবে। বেলা ৪টায় জাহাজ নৌ-ঘাটে ফিরে আসবে।
এ আনন্দভ্রমণে কমিউনিটির বিশিষ্ট ব্যক্তিরা অংশ নেবেন। সেমিনারে সাংবাদিক, রাজনৈতিক নেতা ও কমিউনিটি নেতৃবৃন্দ বক্তব্য রাখবেন। এছাড়া সাংস্কৃতিক অনুষ্ঠানে দেশ ও প্রবাসের জনপ্রিয় কন্ঠশিল্পীরা সঙ্গীত পরিবেশন করবেন। এ ব্যতিক্রম ও বর্ণিল নৌ-ভ্রমণে অংশগ্রহণ করতে আগ্রহীদের ক্লাব কর্মকর্তাদের সাথে যোগাযোগ করার অনুরোধ জানিয়েছেন আমেরিকা-বাংলাদেশ প্রেসক্লাবের সভাপতি দর্পণ কবীর ও সাধারণ সম্পাদক শওকত ওসমান রচি।

0 Comments

Leave a Comment

সব খবর (সব প্রকাশিত)

লক্ষ্য করুন

প্রবাসের আরো খবর কিংবা অন্য যে কোন খবর অথবা লেখালেখি ইত্যাদি খুঁজতে উপরে মেনুতে গিয়ে আপনার কাংখিত অংশে ক্লিক করুন। অথবা ‌উপরেরর মেনু'র সর্বডানে সার্চ আইকনে ক্লিক করুন এবং আপনার খবর বা লেখার হেডিং এর একটি শব্দ ইউনিকোড ফন্টে টাইপ করে সার্চ আইকনে ক্লিক করুন। ধন্যবাদ।