Feb 20, 2018

আগামী সেপ্টেম্বর ১৫, শুক্রবার, ২০১৭ থেকে কুইন্স লাইব্রেরি হলিস শাখায় ফ্রি ইংরেজি শিক্ষার ক্লাস এর ব্যবস্থা করা হয়েছে। এটি হবে প্রারম্ভিক লেভেলের (বিগিনিং লেভেল) ক্লাস। যারা এই ক্লাসে অংশ নিতে চান তারা ঐ দিন অর্থাৎ ১৫ সেপ্টেম্বর সকাল ১০ টায় ২০২-০৫ হিল সাইড এভিন্যুতে অবস্থিত হলিস লাইব্রেরিতে সশরীরে উপস্থিত হয়ে রেজিস্ট্রেশন করতে পারেন। সপ্তাহে দুইদিন বুধবার এবং শুক্রবার সকাল ১০ টা থেকে ১ টা পর্যন্ত ক্লাস অনুষ্ঠিত হবে। ক্লাসের মেয়াদ হবে তিন মাস। এই ইংরেজি ক্লাস সম্পর্কে জানতে চাইলে হলিস শাখার ম্যানেজার জনাব আবদুল্লাহ জাহিদ জানান প্রারম্ভিক লেভেলের ক্লাসের পর ইন্টারমেডিয়েট লেভেলের ক্লাস হবে। যারা এই দুই লেভেলের ক্লাস সাফল্যর সাথে সমাপ্ত করবেন তারা অবশ্যই ইংরেজিতে দক্ষতা অর্জন করতে পারবেন। এই ক্লাসগুলি ইমিগ্রান্টদের জন্য ইংরেজি শিক্ষার একটি অপূর্ব সুযোগ হিসাবে তিনি উল্লেখ করেন। বিশেষ করে যারা এই দেশে নবাগত তাদেরকে তিনি ধৈর্য ধরে এই ক্লাসগুলি করার আহ্বান জানান।
আগ্রহী সবাইকে নিজে উপস্থিত হয়ে রেজিষ্ট্রেশন করতে অনুরোধ করা হচ্ছে। ক্লাসে অংশগ্রহনের জন্য কোন কাগজ-পত্র বা লাইব্রেরি কার্ডের প্রয়োজন নাই। এই বিষয়ে আরও বিস্তারিত জানতে ৭১৮-৪৬৫-৭৩৫৫ এই নম্বরে যোগাযোগ করা যেতে পারে।

0 Comments

Leave a Comment

বিজ্ঞাপন

পাঠকের মন্তব্য

বিজ্ঞাপন

লক্ষ্য করুন

প্রবাসের আরো খবর কিংবা অন্য যে কোন খবর অথবা লেখালেখি ইত্যাদি খুঁজতে উপরে মেনুতে গিয়ে আপনার কাংখিত অংশে ক্লিক করুন। অথবা ‌উপরেরর মেনু'র সর্বডানে সার্চ আইকনে ক্লিক করুন এবং আপনার খবর বা লেখার হেডিং এর একটি শব্দ ইউনিকোড ফন্টে টাইপ করে সার্চ আইকনে ক্লিক করুন।
ধন্যবাদ।

বিজ্ঞাপন