Tuesday, October 17, 2017

গত ১২ই সেপ্টেম্বর রোজ মঙ্গলবার সন্ধ্যা ৭ঘটিকার এষ্টোরিয়াস্থ বৈশাখী রেষ্টুরেন্ট মিলায়তনে বাংলাদেশের ১৬ কোটি মানুষের নেত্রী মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনা জাতীয় সংঘের ৭১তম সাধারন অধিবেশনে যোগ দিতে নিউইয়র্কে আগমনে তাহার প্রতি সম্মান, স্বাগত ও শুভেচ্ছা জানানোর যাবতীয় কার্যাদি সম্পাদনের লক্ষ্যে জাতীয় পাটি যুওরাষ্ট্র শাখার উদ্যোগে এক প্রস্তুতি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উক্ত সভায় সভাপতিত্ব করেন জাতীয় পার্টি যুক্তরাষ্ট্র শাখার সভাপতি ও কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান মাহাবুব আলী বুলু, সভা পরিচালনা করেন জাতীয় পার্টি যুক্তরাষ্ট্র শাখার সংগ্রামী সাধারন সম্পাদক ও কেন্দ্রীয় নির্বাহী সদস্য আবু তালেব চৌধুরী চান্দু। সভায় আরো উপস্থিত থেকে বক্তব্য রাখেন, জাপার উপদেষ্টা গিয়াস মজুমদার, সাবেক কমিশনার মোহাম্মদ আলী, জাপার সহ সভাপতি ও কেন্দ্রীয় সদস্য হাজী আবদুর রহমান, সহ-সভাপতি এডভোকেট আলহাজ্ব হারিস উদ্দিন আহমেদ, সহ-সভাপতি খন্দকার আলী নাসিম, যুগ্ম সাধারন সম্পাদক ও কেন্দ্রীয় সদস্য লুৎফুর রহমান, যুগ্ন প্রচার সম্পাদক ওয়াহিদ ফেরদৌস, তথ্য ও যোগাযোগ সম্পাদক মাহাবুব হাসান সোহাগ, দপ্তর সম্পাদক শফিউল আলম, শ্রম বিষয়ক খান মোহাম্মদ, যুগ্ন মহিলা সম্পাদক ফারদিন আহমেদ স্বর্ণা, কোষাধ্যক্ষ মোহাম্মদ ইলিয়াস, নিউ ইয়র্ক স্টেট সভাপতি এডভোকেট মোহাম্মদ হানিফ, জাতীয় পার্টি নিউইয়র্ক সিটি সভাপতি শুভংকর গাঙ্গুলী অনিক সহ আরো অনেক জাতীয় পার্টির নেতৃবৃন্দ ও সদস্যবৃন্দ।
সভাপতি মাহাবুব আলী বুলু তার বক্তব্যে বলেন, বাংলাদেশের প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নিউইয়র্ক আগমনে জাতীয় পার্টি যুক্তরাষ্ট্র শাখার উদ্যোগে উনাকে স্বাগত জানানো হবে, সরকারের সকল উন্নয়নমূলক কার্যক্রম বিশ্ববাসীর কাছে তুলে ধরার জন্য জননেত্রী শেখ হাসিনাকে জাতীয় পার্টি যুক্তরাষ্ট্র শাখার পক্ষ থেকে সর্বাত্মক সহযোগিতা করা হবে। সাধারণ সম্পাদক আবু তালেব চৌধুরী চান্দু তার বক্তব্যে জাতীয় পার্টির সকল নেতাকর্মীকে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নিউইয়র্ক সফরকে সফল করার জন্য সহযোগিতার করার আহ্বান জানান এবং জাতীয় পার্টির চেয়ারম্যান হুসাইন মুহাম্মদ এরশাদ এর হাতকে শক্তিশালী করার জন্য কাজ করার জন্য সকল নেতাকর্মীকে আহ্বান জানান।

0 Comments

Leave a Comment

সব খবর (সব প্রকাশিত)

লক্ষ্য করুন

প্রবাসের আরো খবর কিংবা অন্য যে কোন খবর অথবা লেখালেখি ইত্যাদি খুঁজতে উপরে মেনুতে গিয়ে আপনার কাংখিত অংশে ক্লিক করুন। অথবা ‌উপরেরর মেনু'র সর্বডানে সার্চ আইকনে ক্লিক করুন এবং আপনার খবর বা লেখার হেডিং এর একটি শব্দ ইউনিকোড ফন্টে টাইপ করে সার্চ আইকনে ক্লিক করুন। ধন্যবাদ।