Dec 15, 2017


হাকিকুল ইসলাম খোকন : গত ১৩ই সেপ্টেম্বর বুধবার সন্ধ্যা ৮টায় এস্টোরিয়াস্থ বৈশাখী রেষ্টুরেন্টে গোলাপগঞ্জ সমিতির প্রতিষ্ঠাতা সভাপতি মরহুম আজিজুন নবী চৌধুরী ফুকন স্মরণে এক দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
সমিতির সভাপতি হাজী আব্দুর রহমানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আব্দুল মুহিত মুক্তার পরিচালনায় প্রয়াত মাষ্টার আজিজুন নবী চৌধুরী ফুকন-এর জীবন বৃত্তান্ত ও অনেক গুনগ্রাহী তুলে ধরা হয়।
উক্ত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জালালাবাদ এসোসিয়েশনের সভাপতি বদরুল হোসেন খাঁন, বিশেষ অতিথি বাংলাদেশ থেকে আগত গোলাপগঞ্জের কৃতিসন্তান সুপ্রিম কোর্টের আইনজীবি ও ওসমানী স্মৃতি পরিষদ কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক শেখ আকতারুল ইসলাম, এমাদ চৌধুরী, আবু তালেব চৌধুরী চান্দু, বেলাল উদ্দিন, একলামুজ্জামান নুনু, ওসমানী স্মৃতি পরিষদের সভাপতি নাজমুল ইসলাম চৌধুরী, বিলাস রেষ্টুরেন্টের স্বত্বাধিকারী আফতাব আলী প্রমুখ।খবর বাপসনিঊজ।
উক্ত মাহফিলে বক্তব্য রাখেন সমিতির ট্রাষ্টি বোর্ডের চেয়ারম্যান ও জালালাবাদ এসোসিয়েশনের প্রাক্তন সভাপতি আব্দুল বাছিত, ট্রাষ্টি বোর্ড সদস্য সালেহ আহমেদ সালেক, সৈয়দ খালেদ, রাজ্জাক চৌধুরী ও তাজ উদ্দিন প্রমুখ। মরহুমের পরিবারের পক্ষ থেকে বক্তব্য রাখেন ট্রাষ্টি বোর্ডের সদস্য মুতাব্বির চৌধুরী।
দোয়া মাহফিল পরিচালনা করেন আওয়ামী ওলামা লীগের সভাপতি মৌলানা সাইফুল আলম সিদ্দিকী।

0 Comments

Leave a Comment

মহিউদ্দিন স্মরণে দোয়া মাহফিল

নিউইয়র্ক (ইউএনএ): চট্টাম সিটি করপোরেশনের সাবেক মেয়র ও আওয়ামী লীগ নেতা এবিএম মহিউদ্দিন চৌধুরীর ইন্তেকালে যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের পক্ষ থেকে গভীর শোক ও সমবেদনা প্রকাশ করে মরহুমের বিদেহী আত্মার শান্তি কামনা করা হয়েছে। দলের পক্ষ থেকে সভাপতি ড. সিদ্দিকুর রহমান ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুস সামাদ আজাদ এক বিবৃতিতে এই শোক ও সমবেদনা জানিয়েছেন।
উল্লেখ্য, শুক্রবার (১৫ ডিসেম্বর) দিবাগত ভোর রাত ৩টার দিকে চট্টগ্রাম নগরীর মেহেদিবাগে একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সাবেক মেয়র এবিএম মহিউদ্দিন ইন্তেকাল করেন। খবর ইউএনএ’র।
এদিকে সাবেক মেয়র ও আওয়ামী লীগ নেতা এবিএম মহিউদ্দিনের বিদেহী আত্মার শান্তি কামনায় যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের পক্ষ থেকে ১৫ ডিসেম্বর শুক্রবার এক দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে। এদিন রাত ৯টায় জ্যাকসন হাইটসের নিউ মেজবান রেষ্টুরেন্টে এই দোয়া মাহফিল হবে বলে দলীয় সূত্রে জানা গেছে।

পাঠকের মন্তব্য

লক্ষ্য করুন

প্রবাসের আরো খবর কিংবা অন্য যে কোন খবর অথবা লেখালেখি ইত্যাদি খুঁজতে উপরে মেনুতে গিয়ে আপনার কাংখিত অংশে ক্লিক করুন। অথবা ‌উপরেরর মেনু'র সর্বডানে সার্চ আইকনে ক্লিক করুন এবং আপনার খবর বা লেখার হেডিং এর একটি শব্দ ইউনিকোড ফন্টে টাইপ করে সার্চ আইকনে ক্লিক করুন।
ধন্যবাদ।