Dec 15, 2017

যুক্তরাষ্ট্র আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নুরুজ্জামান সরদার ও সাধারণ সম্পাদক সুবল দেবনাথ এক যৌথ বিবৃতিতে বাংলাদেশের প্রধানমন্ত্রী, বিশ্ব মানবতার মা, দেশরত্ন শেখ হাসিনার যুক্তরাষ্ট্রে অবস্থানকালে সংগঠনের কর্মসুচী ঘোষনা করেছেন নিম্নরূপ :
(১) আগামী রবিবার ১৭ই সেপ্টেম্বর ২০১৭ বিকাল ৩টায় নিউইয়র্কের জে. এফ. কে বিমান বন্দরের টার্মিনাল ৪ এ বাংলাদেশের প্রধানমন্ত্রী, বিশ্ব মানবতার মা, দেশরত্ন শেখ হাসিনা কে উষ্ণ সংবর্ধণা জানানো হবে ।
(২) আগামী মঙ্গলবার ১৯ই সেপ্টেম্বর ২০১৭ বিকাল ৩টায় নিউইয়র্কের টাইম স্কয়ারের Marriott Marquis এ বাংলাদেশের মাননীয় প্রধানমন্ত্রী, বিশ্ব মানবতার মা, দেশরত্ন শেখ হাসিনার নাগরিক সংবর্ধনায় নিরাপত্তার কাজে SSF কে সহায়তা প্রদান সহ শতস্পূর্ত অংশগ্রহন।
(৩) আগামী বৃহস্প্রতিবার ২১ই সেপ্টেম্বর ২০১৭ বিকাল ৪টায় বাংলাদেশের মাননীয় প্রধানমন্ত্রী, বিশ্ব নেতৃবৃন্দের উদ্দেশ্যে বক্তব্য প্রধানকালে নিউইয়র্কের ৪৭তম ষ্টেটের ১ম এভেনিউতে মাননীয় প্রধানমন্ত্রী সমর্থনে শান্তি মিছিলে অংশগ্রহন ।
(৪) আগামী বৃহস্প্রতিবার ২৮ই সেপ্টেম্বর ২০১৭ বিকাল ৩টায় যুক্তরাষ্ট্রের ওয়াশিংটন ডি. সি তে বাংলাদেশের মাননীয় প্রধানমন্ত্রী, বিশ্ব মানবতার মা, দেশরত্ন শেখ হাসিনার শুভ জন্মদিনের শুভেচ্ছা জানাতে ওয়াশিংটন ডি. সি তে গমন ও অনুষ্টানে অংশগ্রহন ।

0 Comments

Leave a Comment

মহিউদ্দিন স্মরণে দোয়া মাহফিল

নিউইয়র্ক (ইউএনএ): চট্টাম সিটি করপোরেশনের সাবেক মেয়র ও আওয়ামী লীগ নেতা এবিএম মহিউদ্দিন চৌধুরীর ইন্তেকালে যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের পক্ষ থেকে গভীর শোক ও সমবেদনা প্রকাশ করে মরহুমের বিদেহী আত্মার শান্তি কামনা করা হয়েছে। দলের পক্ষ থেকে সভাপতি ড. সিদ্দিকুর রহমান ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুস সামাদ আজাদ এক বিবৃতিতে এই শোক ও সমবেদনা জানিয়েছেন।
উল্লেখ্য, শুক্রবার (১৫ ডিসেম্বর) দিবাগত ভোর রাত ৩টার দিকে চট্টগ্রাম নগরীর মেহেদিবাগে একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সাবেক মেয়র এবিএম মহিউদ্দিন ইন্তেকাল করেন। খবর ইউএনএ’র।
এদিকে সাবেক মেয়র ও আওয়ামী লীগ নেতা এবিএম মহিউদ্দিনের বিদেহী আত্মার শান্তি কামনায় যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের পক্ষ থেকে ১৫ ডিসেম্বর শুক্রবার এক দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে। এদিন রাত ৯টায় জ্যাকসন হাইটসের নিউ মেজবান রেষ্টুরেন্টে এই দোয়া মাহফিল হবে বলে দলীয় সূত্রে জানা গেছে।

পাঠকের মন্তব্য

লক্ষ্য করুন

প্রবাসের আরো খবর কিংবা অন্য যে কোন খবর অথবা লেখালেখি ইত্যাদি খুঁজতে উপরে মেনুতে গিয়ে আপনার কাংখিত অংশে ক্লিক করুন। অথবা ‌উপরেরর মেনু'র সর্বডানে সার্চ আইকনে ক্লিক করুন এবং আপনার খবর বা লেখার হেডিং এর একটি শব্দ ইউনিকোড ফন্টে টাইপ করে সার্চ আইকনে ক্লিক করুন।
ধন্যবাদ।