Tuesday, October 17, 2017

জহির উদ্দিন আহমেদ

হাকিকুল ইসলাম খোকন : বিয়ানিবাজার উপজেলার মাথিউরা শেখলাল নিবাসি ওজন পার্কে বসবাসরত প্রবাসের পরিচিত মুখ বিয়ানিবাজার সমিতির আজীবন সদস্য জহির উদ্দিন আহমেদ (৬৪) পবিত্র হজ্ব পালন করতে গিয়ে পাথর নিক্ষেপ করতে গিয়ে গত পহেলা সেপ্টেম্বর শুক্রবার হার্ট এটাক করে শেষ নি:শ্বাস ত্যাগ করেন। ইন্নালিল্লাহি…………….রাজেউন। মৃত্যু কালে স্ত্রী, তিন ছেলে এবং এক মেয়ে রেখে গেছেন। প্রথম ছেলে বাংলাদেশে, দ্বিতীয় ছেলে লন্ডনে এবং স্ত্রী সহ ছোট ছেলে ও একমাত্র মেয়ে নিউইয়র্কে বসবাস করেন।
জহির উদ্দিন আহমেদ বিয়ানিবাজার সমিতির সাবেক উপদেষ্ঠা আজিজুর রহমান পাখির ভায়েরা ও বিয়ানিবাজার সমিতির সভাপতি মাসুদুল হক ছানুর নিকটাত্মীয়। বিয়ানিবাজার সমিতির কার্য়করি পরিষদের পক্ষথেকে মরহুমের আত্বার মাগফেরাত কামনা ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন সংগঠনের সভাপতি মাসুদুল হক ছানু ও সাধারণ সম্পাদক মুহিবুর রহমান রুহেল।

0 Comments

Leave a Comment

সব খবর (সব প্রকাশিত)

লক্ষ্য করুন

প্রবাসের আরো খবর কিংবা অন্য যে কোন খবর অথবা লেখালেখি ইত্যাদি খুঁজতে উপরে মেনুতে গিয়ে আপনার কাংখিত অংশে ক্লিক করুন। অথবা ‌উপরেরর মেনু'র সর্বডানে সার্চ আইকনে ক্লিক করুন এবং আপনার খবর বা লেখার হেডিং এর একটি শব্দ ইউনিকোড ফন্টে টাইপ করে সার্চ আইকনে ক্লিক করুন। ধন্যবাদ।