Dec 15, 2017

আটলান্টিক সিটি আলহেরা মসজিদের মুসল্লীদের একাংশ।

আটলান্টিক সিটি থেকে এবিএম নিউজ:-গত সপ্তাহে অনুষ্ঠিত হয়ে গেল আটলান্টিক সিটি আলহেরা মসজিদের মুসল্লীদের ঈদ পূর্নমিলনী ও মাসিক ইসলামিক আলোচনা অনুষ্ঠান। মামলায় জর্জরিত আটলান্টিক সিটি আলহেরা মসজিদের মুসল্লীরা মামলার কারনে আলহেরা মসজিদে ঈদ পূর্নমিলনী ও মাসিক ইসলামিক আলোচনা অনুষ্ঠান করতে না পেরে সিটির বিভিন্ন স্থানে আয়োজন করছেন ঈদ পূর্নমিলনী ও মাসিক ইসলামিক আলোচনা অনুষ্ঠান। যুক্তরাষ্ট্রে ইসলাম ধর্ম প্রচার এবং ইসলামের সঠিক বার্তা বিভিন্ন ধর্মের কাছে পৌছানোর প্রত্যয় নিয়ে বাংলাদেশের জামায়াতে ইসলামির যুক্তরাষ্ট্র ভার্ষন মুনা সংগঠনটি প্রতিষ্ঠিত হলেও বর্তমানে আটলন্টিক সিটি, প্যানসেলভেনিয়া, মেরিল্যান্ড এবং নিউইর্য়কে মসজিদ দখলের কাজে সংগঠনের কাজ চালিয়ে যাচ্ছে। তোয়াক্কা করছে না যাদের ঘাম জড়ানো পরিশ্রমে মসজিদ প্রতিষ্ঠিত হয়েছে তাদেরকে। স্থানীয় কিছু সহজ সরল বাংলাদেশীদেরকে হাত করে ঠুকে দিচ্ছে মামলার পর মামলা।বাংলাদেশের বর্তমান প্রধানমন্ত্রীর যথোচিত পদক্ষেপের কারনে বাংলাদেশের জামায়াতে ইসলামী নেতৃবৃন্দ সংগঠিত হতে না পারলেও তাদের পেতাত্না সংগঠনটি সাধারন মুসল্লীদের মতামতকে ভুলুন্ঠিত করে ইসলামিক দেশগুলো থেকে পাওয়া অনুদান ধর্ম প্রচারে ব্যবহার না করে মামলার খরছ হিসাবে ব্যবহার করছে।আটলান্টিক সিটিতে তাদের এই অযোচিত কার্যক্রম থেকে রক্ষা পাওয়ার জন্য ইতিমধ্যে স্থানীয় মুসল্লীদের আলোচনা সভা অনুষ্ঠিত হয়ে গেল বাংলাদেশ এসোসিয়েশন অব আটলান্টিক কাউন্টির সভাপতি সেলিম সুলতানের বাসভবনে। আটলান্টিক সিটির বিভিন্ন রাজনৈতিক এবং সামাজিক সংগঠনের প্রতিনিধিরা ইতিমধ্যে আটলান্টিক সিটি আলহেরা মসজিদকে মুনা মুক্ত করার জন্য তাদের সংকল্প ব্যক্ত করছেন। তবে অতীতের মত স্থানীয় রাজনীতিকে ইস্যু করে গুটি কয়েক ব্যক্তিবর্গ মুনার নেতৃবৃন্দকে সহযোগিতা করে যাচ্ছন।আটলান্টিক সিটির আলহেরা মসজিদের মুসল্লীরা অনতি বিলম্বে মুনার দখলদারিত্ব থেকে মুক্তি চায় এবং মুসল্লীদের ভোটের মাধ্যমে নির্বাচিত কমিটির প্রতিনিধিত্ব চায়।

0 Comments

Leave a Comment

মহিউদ্দিন স্মরণে দোয়া মাহফিল

নিউইয়র্ক (ইউএনএ): চট্টাম সিটি করপোরেশনের সাবেক মেয়র ও আওয়ামী লীগ নেতা এবিএম মহিউদ্দিন চৌধুরীর ইন্তেকালে যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের পক্ষ থেকে গভীর শোক ও সমবেদনা প্রকাশ করে মরহুমের বিদেহী আত্মার শান্তি কামনা করা হয়েছে। দলের পক্ষ থেকে সভাপতি ড. সিদ্দিকুর রহমান ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুস সামাদ আজাদ এক বিবৃতিতে এই শোক ও সমবেদনা জানিয়েছেন।
উল্লেখ্য, শুক্রবার (১৫ ডিসেম্বর) দিবাগত ভোর রাত ৩টার দিকে চট্টগ্রাম নগরীর মেহেদিবাগে একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সাবেক মেয়র এবিএম মহিউদ্দিন ইন্তেকাল করেন। খবর ইউএনএ’র।
এদিকে সাবেক মেয়র ও আওয়ামী লীগ নেতা এবিএম মহিউদ্দিনের বিদেহী আত্মার শান্তি কামনায় যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের পক্ষ থেকে ১৫ ডিসেম্বর শুক্রবার এক দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে। এদিন রাত ৯টায় জ্যাকসন হাইটসের নিউ মেজবান রেষ্টুরেন্টে এই দোয়া মাহফিল হবে বলে দলীয় সূত্রে জানা গেছে।

পাঠকের মন্তব্য

লক্ষ্য করুন

প্রবাসের আরো খবর কিংবা অন্য যে কোন খবর অথবা লেখালেখি ইত্যাদি খুঁজতে উপরে মেনুতে গিয়ে আপনার কাংখিত অংশে ক্লিক করুন। অথবা ‌উপরেরর মেনু'র সর্বডানে সার্চ আইকনে ক্লিক করুন এবং আপনার খবর বা লেখার হেডিং এর একটি শব্দ ইউনিকোড ফন্টে টাইপ করে সার্চ আইকনে ক্লিক করুন।
ধন্যবাদ।