Dec 15, 2017


গত ১৯ সেপ্টেম্বর মঙ্গলবার (নিউইয়র্ক সময়) সন্ধ্যায় নিউইয়র্ক সিটির টাইমস স্কোয়ার সংলগ্ন ম্যারিয়ট মারকুইস হোটেলের গ্রান্ড বলরুমে যুক্তরাষ্ট্র সফররত বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনার সম্মানে আয়োজিত ‘প্রবাসী নাগরিক সংবর্ধনা’ সমাবেশে নিউজারসি অঙ্গরাজ্যের আটলান্টিক সিটি থেকে সাউথ জারসি মেট্রো আওয়ামী লীগ নেতৃবৃন্দ অংশগ্রহন করেন।
সাউথ জারসি মেট্রো আওয়ামী লীগ এর ভারপ্রাপ্ত সভাপতি আহসান হাবীবের নেতৃত্বে যারা এই সমাবেশে অংশ নেন তাঁরা হলেন আবদুল জামিল, গোলাম হাফিজ , আবুল হোসেন, সাব্বির হোসেন ভূঁইয়া , মোঃ শাহজাহান, শামসুল ইসলাম শাহজাহান, শহীদ খান, জাফর চৌধুরী, অভিজিত চৌধুরী লিটন, ফরহাদ সিদ্দিক , রতন ভট্টাচার্য , রওশনউদদীন, ফরিদা ইসলাম , তাসলিম পারভীন হ্যাপী প্রমুখ। সাউথ জারসি মেট্রো আওয়ামী লীগ নেতৃবৃন্দ সমাবেশে প্রধানমন্ত্রীর সফরসঙ্গী কেন্দ্রীয় আওয়ামী লীগের যুব ও ক্রীড়া সম্পাদক হারুনূর রশীদ সহ কয়েকজন কেন্দ্রীয় নেতৃবৃন্দের সঙ্গে দেখা করেন এবং মতবিনিময় করেন।
প্রবাসী নাগরিক সংবর্ধনা সমাবেশ সফল ও সার্থক হওয়ায় সাউথ জারসি মেট্রো আওয়ামী লীগ নেতৃবৃন্দ সন্তোষ প্রকাশ করেন এবং যুক্তরাষ্ট্র আওয়ামী লীগ নেতৃবৃন্দকে ধন্যবাদ জানান।

0 Comments

Leave a Comment

মহিউদ্দিন স্মরণে দোয়া মাহফিল

নিউইয়র্ক (ইউএনএ): চট্টাম সিটি করপোরেশনের সাবেক মেয়র ও আওয়ামী লীগ নেতা এবিএম মহিউদ্দিন চৌধুরীর ইন্তেকালে যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের পক্ষ থেকে গভীর শোক ও সমবেদনা প্রকাশ করে মরহুমের বিদেহী আত্মার শান্তি কামনা করা হয়েছে। দলের পক্ষ থেকে সভাপতি ড. সিদ্দিকুর রহমান ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুস সামাদ আজাদ এক বিবৃতিতে এই শোক ও সমবেদনা জানিয়েছেন।
উল্লেখ্য, শুক্রবার (১৫ ডিসেম্বর) দিবাগত ভোর রাত ৩টার দিকে চট্টগ্রাম নগরীর মেহেদিবাগে একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সাবেক মেয়র এবিএম মহিউদ্দিন ইন্তেকাল করেন। খবর ইউএনএ’র।
এদিকে সাবেক মেয়র ও আওয়ামী লীগ নেতা এবিএম মহিউদ্দিনের বিদেহী আত্মার শান্তি কামনায় যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের পক্ষ থেকে ১৫ ডিসেম্বর শুক্রবার এক দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে। এদিন রাত ৯টায় জ্যাকসন হাইটসের নিউ মেজবান রেষ্টুরেন্টে এই দোয়া মাহফিল হবে বলে দলীয় সূত্রে জানা গেছে।

পাঠকের মন্তব্য

লক্ষ্য করুন

প্রবাসের আরো খবর কিংবা অন্য যে কোন খবর অথবা লেখালেখি ইত্যাদি খুঁজতে উপরে মেনুতে গিয়ে আপনার কাংখিত অংশে ক্লিক করুন। অথবা ‌উপরেরর মেনু'র সর্বডানে সার্চ আইকনে ক্লিক করুন এবং আপনার খবর বা লেখার হেডিং এর একটি শব্দ ইউনিকোড ফন্টে টাইপ করে সার্চ আইকনে ক্লিক করুন।
ধন্যবাদ।