Tuesday, October 17, 2017


ইউএসএনিউজঅনলাইন.কম : যুক্তরাষ্ট্র সফররত প্রধানমন্ত্রীর একান্ত সচিব-১ সাজ্জাদুল হাসানকে সংবর্ধনা প্রদান করেছে নেত্রকোনা জেলা এসোসিয়েশন ইউএসএ ইন্ক। নিউইয়র্কে জ্যামাইকার পানসী পার্টি হলে গত ১৮ সেপ্টেম্বর রাতে অনুষ্ঠিত বর্ণাঢ্য এ আয়োজনে সভাপতিত্ব করেন সংগঠনের প্রধান উপদেষ্টা বাংলাদেশের সাবেক ডিআইজি জহুরুল হক এবং পরিচালনা করেন অধ্যাপক মো. সালাউদ্দিন তালুকদার। অনুষ্ঠানে অথিতি হিসাবে বক্তব্য রাখেন নিউইয়র্ক ইন্সুরেন্সের প্রেসিডেন্ট শাহ নেওয়াজ। অন্যদের মধ্যে বক্তব্য রাখেন সংগঠনের উপদেষ্টা ইকবাল হারুন, আলহাজ্ব শফিকুল আমিন, মোস্তফা জামান ইদ্রিসী, বজলুর রহমান (নয়ন), প্রধান সমন্বয়কারী মো. আনোয়ারুল আলম ভূইয়া, শামীম আহম্মেদ, আজিজুর রহমান জুয়েল, ইয়াসমিন ইদ্রিসী, সহ-সভাপতি হিতেন্দ্র দত্ত, সাংগঠনিক সম্পাদক শাহজাহান শফিক, প্রীতি প্রমুখ। আমেরিকায় অব¯’ানরত নেত্রকোনা জেলা এসোসেিয়শন ইউএসএ’র সদস্য বৃন্দ সহ বিভিন্ন গণমাধ্যমের সাংবাদিক, মুক্তিযোদ্ধা, ব্যবসায়ী ও সুধীবৃন্দ উপ¯ি’ত ছিলেন।
সংবর্ধিত অতিথি সাজ্জাদুল হাসান তার বক্তব্যে বাংলাদেশের নেত্রকোনা জেলাকে মডেল জেলায় রূপান্তরিত করার লক্ষে কাজ করে যাবার প্রত্যয় ব্যক্ত করেন। এজন্য তিনি প্রবাসীসহ সকল নেত্রকোনা বাসীর সহযোগীতা কামনা করেন। আহ্বান জানান স্বদেশের প্রতি সকলকে সচেষ্ট হবার। তিনি নেত্রকোনা জেলা এসোসিয়েশন ইউএসএ’র পক্ষ থেকে নিজ জেলায় গৃহীত বিভিন্ন কার্যক্রমের প্রশংসা করেন। তাকে সম্মানিত করার জন্য আয়োজক সংগঠনের সকল সদস্যের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

0 Comments

Leave a Comment

সব খবর (সব প্রকাশিত)

লক্ষ্য করুন

প্রবাসের আরো খবর কিংবা অন্য যে কোন খবর অথবা লেখালেখি ইত্যাদি খুঁজতে উপরে মেনুতে গিয়ে আপনার কাংখিত অংশে ক্লিক করুন। অথবা ‌উপরেরর মেনু'র সর্বডানে সার্চ আইকনে ক্লিক করুন এবং আপনার খবর বা লেখার হেডিং এর একটি শব্দ ইউনিকোড ফন্টে টাইপ করে সার্চ আইকনে ক্লিক করুন। ধন্যবাদ।