Tuesday, October 17, 2017

উপমহাদেশের সবচেয়ে বড় যুব সংগঠন বাংলাদেশ আওয়ামী যুবলীগ। দীর্ঘদিনের গতানুগতিক রাজনীতির সাথে সাথে মেধা ও মননের রাজনীতির একটি মহাকাল বইছে যুবরাজনীতির এই সূতিকাগারে। আর এই পরিবর্তনের মহামন্ত্রে বাংলাদেশের যুবসমাজকে পথ দেখাচ্ছেন কেন্দ্রীয় চেয়ারম্যান আলহাজ্ব ওমর ফারুক চৌধুরী।
বাংলাদেশের প্রধানমন্ত্রী ও মাদার অফ হিউমিনিটি শেখ হাসিনার ভিশন ও শান্তির উপর লেখা ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুরের জীবনীর উপর বইগুলো এসেছে। কেন্দ্রীয় যুবলীগের চেয়ারম্যানের হাতের ছোঁয়ায় নবরূপে উপমহাদেশের সবচেয়ে বড় যুব সংগঠন, তাঁর সপ্রতিভ তৎপরতায় সারা দুনিয়ায় পৌঁছে যাচ্ছে বিশ্ব শান্তির দর্শন। প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার পক্ষ্য থেকে আসা এই বইগুলো যুবলীগের চেয়ারম্যানের উপহার হিসেবে এ পর্যন্ত ১২ জন এমপি, সিনেটর ও মন্ত্রীর হাতে পৌছেছে। অস্ট্রেলিয়া যুবলীগ সযত্নে পৌঁছে দিচ্ছে বইগুলো অস্ট্রেলিয়ার রাজনীতিবিদদের কাছে, তাঁরাও ব্যাপক আগ্রহে সংগ্রহ করে নিচ্ছেন অমুল্য দলিল।
বইগুলো তুলে দিচ্ছেন অস্ট্রেলিয়া যুবলীগের সাধারন সম্পাদক নোমান শামিম, প্রখ্যাত কলামিস্ট শাখাওয়াত নয়ন ও বাংলাদেশ প্রেস ও মিডিয়া ক্লাবের সভাপতি মোঃ রহমতুল্লাহ। এসময় যুবলীগ নেতা মহীউদ্দিন মহী ও আমিনুল ইসলাম রুবেল উপস্থিত ছিলেন।

0 Comments

Leave a Comment

সব খবর (সব প্রকাশিত)

লক্ষ্য করুন

প্রবাসের আরো খবর কিংবা অন্য যে কোন খবর অথবা লেখালেখি ইত্যাদি খুঁজতে উপরে মেনুতে গিয়ে আপনার কাংখিত অংশে ক্লিক করুন। অথবা ‌উপরেরর মেনু'র সর্বডানে সার্চ আইকনে ক্লিক করুন এবং আপনার খবর বা লেখার হেডিং এর একটি শব্দ ইউনিকোড ফন্টে টাইপ করে সার্চ আইকনে ক্লিক করুন। ধন্যবাদ।