Dec 15, 2017


ইউএসএনিউজঅনলাইন.কম : জালালাবাদ এসোসিয়েশন ঢাকার সহ সভাপতি, বিশিষ্ট রাজনীতিক ও সমাজসেবী আবদুল কাইয়ুম চৌধুরীকে সংবর্ধনা দিয়েছে ফেঞ্চুগঞ্জ অর্গেনাইজেশন অব আমেরিকা। নিউইয়র্কের ব্রঙ্কসে পার্কচেস্টার বাংলা গার্ডেন রেষ্টুরেন্টে গত ২৪ সেপ্টেম্বর রোববার এ সংবর্ধনা সভা অনুষ্ঠিত হয়।
ফেঞ্চুগঞ্জ অর্গেনাইজেশন অব আমেরিকার সাধারণ সম্পাদক শামীম মিয়ার পরিচালনায় এবং ভারপ্রাপ্ত সভাপতি লোকমান হোসেন লুকুর সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য দেন বাংলাদেশী-আমেরিকান কমিউনিটি কাউন্সিলের প্রেসিডেন্ট মোহাম্মদ এন মজুমদার, নিউইয়র্ক সিটি কাউন্সিল ডিস্ট্রিক্ট ৩২ কুইন্স থেকে ডেমক্রেটিক পার্টির কাউন্সিলম্যান প্রার্থী হেলাল আবু শেখ, প্রবীণ রাজনীতিক গোলাম মো. টেপন, মুক্তিযোদ্ধা আবদুল বাসিত চৌধুরী, আমেরিকান-বাংলাদেশী অয়েলফেয়ার অর্গানাইজেশনের প্রতিষ্ঠাতা সভাপতি আবদুস শহীদ, ফেঞ্চুগঞ্জ অর্গেনাইজেশন অব আমেরিকার প্রতিষ্ঠাতা কনভেনার জুনেদ আহমেদ চৌধুরী ও প্রতিষ্ঠাতা কো-কনভেনার মাহবুব আলম, সাবেক সভাপতি আব্দুল হাসিম হাসনু, বাংলাদেশী-আমেরিকান কালচারাল এসোসিয়েশনের সাধারণ সম্পাদক আহবাব চৌধুরী খোকন, বাংলাদেশ সোসাইটি অব ব্রঙ্কস’র সভাপতি সাহেদ আহমদ. বিশিষ্ট ব্যবসায়ী কাওসারুজ্জামান কয়েস, ফারুক আহমদ, ডা. আনোয়ার জামান, কমিউনিটি এক্টিভিস্ট রেহানুজ্জামান, কবির খান, সামাদ মিয়া জাকের, ইয়ালো সোসাইটির সাবেক সাধারণ সম্পাদক আহবাব চৌধুরী, শাহ বদরুজ্জামান রুহেল, ফখর উদ্দীন, হোসেন আহমেদ, রেজাউল ইসলাম সেলিম, আবদুল কাদের দিজু, লূৎফুর হোসেন আজাদ, মাহমুদুর রহমান প্রমুখ। পবিত্র কুরআন থেকে তেলাওয়াত করেন ইস্কান্দার আলী।
অনুষ্ঠানে বাংলাদেশী কমিউিনিটির নের্তৃবৃন্দ, রাজনীতিক, ব্যবসায়ীসহ বিপুল সংখ্যক প্রবাসী উপস্থিত ছিলেন। কাইয়ুম চৌধুরীকে আয়োজকদের পক্ষ থেকে বিশেষ ক্রেস্ট প্রদান করা হয়।
কাইয়ুম চৌধুরী তার বক্তব্যে আয়োজকদের ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়ে বলেন, আপনাদের এই ভালোবাসা আমার দায়িত্ববোধ আরো বাড়িয়ে দিয়েছে। তিনি বলেন, প্রবাসীরা দেশের উন্নয়নে বিরাট ভূমিকা রাখছে। তারা চান জনপ্রতিনিধিরা এলাকার উন্নয়নে কার্যকর ভূমিকা রাখুক। তিনি বলেন, আমার যখন সুযোগ ছিলো চেষ্টা করেছি মানুষের জন্য এলাকার জন্য কিছু করার। আমার এ প্রচেষ্টা অব্যাহত থাকবে সবসময়।
সভায় বক্তারা ফেঞ্চুগঞ্জের উন্নয়নে কাইয়ুম চৌধুরীর অসামান্য ভুমিকার ভূঁয়সী প্রশংসা করেন।

0 Comments

Leave a Comment

মহিউদ্দিন স্মরণে দোয়া মাহফিল

নিউইয়র্ক (ইউএনএ): চট্টাম সিটি করপোরেশনের সাবেক মেয়র ও আওয়ামী লীগ নেতা এবিএম মহিউদ্দিন চৌধুরীর ইন্তেকালে যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের পক্ষ থেকে গভীর শোক ও সমবেদনা প্রকাশ করে মরহুমের বিদেহী আত্মার শান্তি কামনা করা হয়েছে। দলের পক্ষ থেকে সভাপতি ড. সিদ্দিকুর রহমান ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুস সামাদ আজাদ এক বিবৃতিতে এই শোক ও সমবেদনা জানিয়েছেন।
উল্লেখ্য, শুক্রবার (১৫ ডিসেম্বর) দিবাগত ভোর রাত ৩টার দিকে চট্টগ্রাম নগরীর মেহেদিবাগে একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সাবেক মেয়র এবিএম মহিউদ্দিন ইন্তেকাল করেন। খবর ইউএনএ’র।
এদিকে সাবেক মেয়র ও আওয়ামী লীগ নেতা এবিএম মহিউদ্দিনের বিদেহী আত্মার শান্তি কামনায় যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের পক্ষ থেকে ১৫ ডিসেম্বর শুক্রবার এক দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে। এদিন রাত ৯টায় জ্যাকসন হাইটসের নিউ মেজবান রেষ্টুরেন্টে এই দোয়া মাহফিল হবে বলে দলীয় সূত্রে জানা গেছে।

পাঠকের মন্তব্য

লক্ষ্য করুন

প্রবাসের আরো খবর কিংবা অন্য যে কোন খবর অথবা লেখালেখি ইত্যাদি খুঁজতে উপরে মেনুতে গিয়ে আপনার কাংখিত অংশে ক্লিক করুন। অথবা ‌উপরেরর মেনু'র সর্বডানে সার্চ আইকনে ক্লিক করুন এবং আপনার খবর বা লেখার হেডিং এর একটি শব্দ ইউনিকোড ফন্টে টাইপ করে সার্চ আইকনে ক্লিক করুন।
ধন্যবাদ।