Dec 15, 2017

নিউইয়র্ক : শেখ হাসিনার জন্মদিনের অনুষ্ঠানে বক্তব্য রাখছেন মোল্লা কাউসার। ছবি-এনআরবি নিউজ।।

এনআরবি নিউজ, নিউইয়র্ক থেকে : ‘ভিশন দুয়েন্টি ফোরটি ওয়ান’ তথা বাংলাদেশকে উন্নত রাষ্ট্রে পরিণত করার স্বার্থে বারবার শেখ হাসিনাকে ক্ষমতায় অধিষ্ঠিত করতে হবে। এটিই হউক বঙ্গবন্ধু কন্যা মাদার অব হিউম্যানিটি শেখ হাসিনার ৭১তম জন্মদিনের অঙ্গিকার’-এ কথা বলেছেন বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি এডভোকেট মোল্লা কাওসার। মোল্লা কাউসার বলেন, ‘রাষ্ট্রনায়ক শেখ হাসিনা এখন বিশ্ববরেণ্য নেতায় পরিণত হয়েছেন। উন্নয়নের ক্ষেত্রে শেখ হাসিনার দর্শন এখন রোল মডেল হিসেবে বিবেচিত হচ্ছে। প্রতিটি বাঙালির জন্যে এ এক বিশেষ গৌরবের কথা।’ মোল্লা কাউসার উল্লেখ করেন, ‘বাঙালি জাতির স্বাধীনতার মহানায়ক বঙ্গবন্ধু শেখ মুজিবের স্বপ্নের সোনার বাংলা রচিত হচ্ছে তারই সুযোগ্য উত্তরাধিকারের নেতৃত্বে।’
২৮ সেপ্টেম্বর বৃহস্পতিবার শেখ হাসিনার ৭১তম জন্মদিন উপলক্ষে লসএঞ্জেলেস সিটিতে ক্যালিফোর্নিয়া অঙ্গরাজ্য স্বেচ্ছাসেবক লীগের সমাবেশে প্রধান অতিথি ছিলেন মোল্লা কাউসার।
মোল্লা কাউসার বলেন, ‘বিশ্ব শান্তির দূত প্রধান মন্ত্রী শেখ হাসিনা তার জন্মদিনে কেক কাটা পরিহার করে রোহিঙ্গা শরনার্থীদের সহায়তা দানের আহ্বানে মহানুভবতার পরিচয় দিয়েছেন।’
সংগঠনের ক্যালিফোর্নিয়া শাখার সভাপতি মো: শাহ আলম খান চৌধুরীর সভাপতিত্বে অন্যান্যের মধ্যে আরো বক্তৃতা করেন কম্যুনিটি লিডার মোমিনুল হক বাচ্চু, ক্যালিফোর্নিয়া আওয়ামীলীগ সভাপতি সফিকুর রহমান, যুবলীগ সভাপতি কামরুল হাসান, মুক্তিযাদ্ধা আলাউদ্দিন, সাজেদা বেগম, আমির হোসেন সরদার, যীশু বড়–য়া, সামসুল আরেফিন বাবলু প্রমুখ। শেষে প্রধান মন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু ও সুস্থতা কামনায় বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়।
মিশিগান, পেনসিলভেনিয়া, নিউজার্সি, নিউইংল্যান্ড, টেক্সাস, ফ্লোরিডা, জর্জিয়াতে বিশেষ মোনাজাতের মধ্য দিয়ে শেখ হাসিনার জন্মদিন পালনের খবর পাওয়া গেছে।

 

0 Comments

Leave a Comment

মহিউদ্দিন স্মরণে দোয়া মাহফিল

নিউইয়র্ক (ইউএনএ): চট্টাম সিটি করপোরেশনের সাবেক মেয়র ও আওয়ামী লীগ নেতা এবিএম মহিউদ্দিন চৌধুরীর ইন্তেকালে যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের পক্ষ থেকে গভীর শোক ও সমবেদনা প্রকাশ করে মরহুমের বিদেহী আত্মার শান্তি কামনা করা হয়েছে। দলের পক্ষ থেকে সভাপতি ড. সিদ্দিকুর রহমান ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুস সামাদ আজাদ এক বিবৃতিতে এই শোক ও সমবেদনা জানিয়েছেন।
উল্লেখ্য, শুক্রবার (১৫ ডিসেম্বর) দিবাগত ভোর রাত ৩টার দিকে চট্টগ্রাম নগরীর মেহেদিবাগে একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সাবেক মেয়র এবিএম মহিউদ্দিন ইন্তেকাল করেন। খবর ইউএনএ’র।
এদিকে সাবেক মেয়র ও আওয়ামী লীগ নেতা এবিএম মহিউদ্দিনের বিদেহী আত্মার শান্তি কামনায় যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের পক্ষ থেকে ১৫ ডিসেম্বর শুক্রবার এক দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে। এদিন রাত ৯টায় জ্যাকসন হাইটসের নিউ মেজবান রেষ্টুরেন্টে এই দোয়া মাহফিল হবে বলে দলীয় সূত্রে জানা গেছে।

পাঠকের মন্তব্য

লক্ষ্য করুন

প্রবাসের আরো খবর কিংবা অন্য যে কোন খবর অথবা লেখালেখি ইত্যাদি খুঁজতে উপরে মেনুতে গিয়ে আপনার কাংখিত অংশে ক্লিক করুন। অথবা ‌উপরেরর মেনু'র সর্বডানে সার্চ আইকনে ক্লিক করুন এবং আপনার খবর বা লেখার হেডিং এর একটি শব্দ ইউনিকোড ফন্টে টাইপ করে সার্চ আইকনে ক্লিক করুন।
ধন্যবাদ।