Tuesday, October 17, 2017


গত ২৫ শে সেপ্টেম্বর রোজ সোমবার ওজন পার্কস্থ আল মদিনা মিলনায়তনে যুক্তরাষ্ট্রস্থ বিয়ানীবাজার-গোলাপগঞ্জ প্রবাসীদের উদ্যোগে সিলেট-৫ আসনের সংসদ সদস্য সিলেটের কৃতিসন্তান বিরোধী দলীয় হুইপ সেলিম উদ্দিনকে এক সংবর্ধনা প্রদান করা হয়। উক্ত সংবর্ধনা অনুষ্ঠান প্রিন্সিপাল সুলতান কবিরের সভাপতিত্বে ও জামাল আহমেদের পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন জালালাবাদ এসোসিয়েশনের সভাপতি বদরুল হোসেন খান, প্রাক্তন সভাপতি আব্দুল বাছিত, উপদেষ্টা একলামুজ্জামান নুনু, বঙ্গবীর ওসমানী স্মৃতি পরিষদের প্রতিষ্ঠাতা এডভোকেট শেখ আকতারুল ইসলাম, এমসি কলেজ এলামনাই এসোসিয়েশনের সভাপতি বেলাল উদ্দিন, বিয়ানীবাজার সমিতির প্রাক্তন সভাপতি বোরহান উদ্দিন কফিল, মুক্তিযোদ্ধা মুজাহিদুল ইসলাম, নাজিম উদ্দিন চেয়ারম্যান প্রমুখ।
সংবর্ধনা সভায় স্বাগতিক বক্তব্য রাখেন গোলাপগঞ্জ সমিতির সভাপতি ও জাতীয় পার্টি যুক্তরাষ্ট্র শাখার ভারপ্রাপ্ত সভাপতি হাজী আব্দুর রহমান, শ্রমিক পার্টির সভাপতি আব্দুল খালেক লালু, সামসুল আবেদীন, লুৎফুর রহমান হেলাল, কবির চৌধুরী, সালেহ আহমদ সালেক, ওসমানী বিমান বন্দর বাস্তবায়ন কমিটির আহ্বায়ক হেলাল, গৌস খান, হারুন মিয়া প্রমখ।
প্রধান অতিথি তার বক্তব্যে বিয়ানীবাজার-গোলাপগঞ্জের বিভিন্ন উন্নয়ন মূলক কর্মকান্ডের চিত্র তুলে ধরেন। এলাকার আর্থ-সামাজিক উন্নয়নে অংশ গ্রহণ করার জন্য সকল বিয়ানীবাজার-গোলাপগঞ্জ প্রবাসীদের আহ্বান জানান। বিয়ানীবাজার- গোলাপগঞ্জ এলাকার খাল, নদী, রাস্তা-ঘাট, জাতীয় পরিচয় পত্রে প্রবাসীদের নিবন্ধনে সহযোগিতা এবং ওসমানী বিমান বন্দরের যাবতীয় আধুনিকানে সর্বোত্ত সহযোগিতার আশ্বাস প্রদান করেন।
আরো তার বক্তব্যে নিজ এলাকা সিলেট-৫ (জকিগঞ্জ-কানাইর ঘাট) আসনের যাবতীয় উন্নয়ন কর্মকান্ড তুলে ধরেন এবং আরো উন্নয়নের আশ্বাস প্রদান করেন।
পরিশেষে অনুষ্ঠানের সভাপতি প্রিন্সিপাল সুলতান কবির সবাইকে ধন্যবাদ জানিয়ে নৈশ্যভোজের আমন্ত্রন জানিয়ে সভার সমাপ্তি ঘোষণা করেন।

0 Comments

Leave a Comment

সব খবর (সব প্রকাশিত)

লক্ষ্য করুন

প্রবাসের আরো খবর কিংবা অন্য যে কোন খবর অথবা লেখালেখি ইত্যাদি খুঁজতে উপরে মেনুতে গিয়ে আপনার কাংখিত অংশে ক্লিক করুন। অথবা ‌উপরেরর মেনু'র সর্বডানে সার্চ আইকনে ক্লিক করুন এবং আপনার খবর বা লেখার হেডিং এর একটি শব্দ ইউনিকোড ফন্টে টাইপ করে সার্চ আইকনে ক্লিক করুন। ধন্যবাদ।