Thursday, October 19, 2017


নিউইয়র্ক (ইউএনএ): ‘বাংলাদেশে অর্থ প্রেরণে প্রবাসীদেও ভূমিকা’ শীর্ষক সেমিনার আয়োজন করেছে এবিসিসিআই। ৬ আক্টোবর শুক্রবার সন্ধ্যা ৭টায় সিটির জ্যাকসন হাইটসস্থ ব্যালিজিনো পার্টি হলে অনুষ্ঠিত হবে। সেমিনারে প্রধান অতিথি থাকবেন রূপালী ব্যাংক লিমিটেড-এর চেয়ারম্যান এবং এলজিআরডি মন্ত্রনালয়ের সাবেক সিনিয়র সচিব মঞ্জুর হোসেন এবং বিশেষ অতিথি থাকবেন রূপালী ব্যাংকের ব্যবস্থানাপ পরিচালক (এমডি) মোহামম্মদ আতাউর রহমান প্রধান। খবর ইউএনএ’র।
সেমিনারে যোগ দিতে মঞ্জুর হোসেন ইতিমধ্যেই নিউইয়র্ক এসে পৌঁছেছেন। অপরদিকে মোহাম্মদ আতাউর রহমান প্রধান ৩ অক্টোবর মঙ্গলবার রাতে নিউইয়র্ক এসে পৌঁছেন। তিনি বাংলাদেশের রংপুর তথা উত্তরবঙ্গের লোক হওয়ায় প্রবাসী উত্তরবঙ্গবাসীরা আতাউর রহমানকে স্বাগত জানাতে মঙ্গলবার রাতে জন এফ কেনেডি আন্তর্জাতিক বিমানবন্দরে উপস্থিত ছিলেন। সেমিনারে আয়োজক হাসানুজ্জামান হাসান ও কমিউনিটি অ্যাক্টিভিস্ট খন্দকার ফরহাদ সহ বিমানবন্দরে উত্তরবঙ্গবাসীদের মধ্যে ডা. আব্দুল লতিফ, আনোয়ার হোসেন জিন্নাহ, মোতাহার হোসেন, জাহাঙ্গীর আলম, বদিউজ্জামান রিবু, মোহাম্মদ রেজাউল হক, হাবীবুল হক প্রমুখ উপস্থিত ছিলেন।
রূপালী ব্যাংক লিমিডেড-এর এসডি আতাউর রহমান প্রধানের সাথে রংপুরের বিশিষ্ট ব্যবসায়ী ও রাজনীতিক রাশেদুন নবী জুয়েল যুক্তরাষ্ট্র সফরে রয়েছেন।
এদিকে হাসানুজ্জামান হাসান ইউএনএ প্রতিনিধিকে জানান, প্রবাসীদের স্বার্থ বিবেচনা করেই ‘বাংলাদেশে অর্থ প্রেরণে প্রবাসীদেও ভূমিকা’ শীর্ষক সেমিনারের আয়োজন করা হয়েছে। কেননা, প্রবাসীদের অর্থেই বাংলাদেশের অর্থনৈতিক সমৃদ্ধি অব্যাহত রয়েছে। তিনি বলেন, আমরা আমরা করছি দেশের অন্যতম ব্যাংক হিসেবে রূপালী ব্যাংক লিমিটেড প্রবাসীদের সেবায় বিশেষ ভূমিকা রাখার সুযোগ রয়েছে। সেই লক্ষ্য নিয়েই রূপালী ব্যাংকের শীর্ষ দুই কর্মকর্তাদের সেমিনারে আমন্ত্রণ জানানো হয়েছে। সেমিনারটি সফল করার জন্য তিনি প্রবাসীদের অংশগ্রহণ ও সহযোগিতা কামনা করেন।

0 Comments

Leave a Comment

সব খবর (সব প্রকাশিত)

লক্ষ্য করুন

প্রবাসের আরো খবর কিংবা অন্য যে কোন খবর অথবা লেখালেখি ইত্যাদি খুঁজতে উপরে মেনুতে গিয়ে আপনার কাংখিত অংশে ক্লিক করুন। অথবা ‌উপরেরর মেনু'র সর্বডানে সার্চ আইকনে ক্লিক করুন এবং আপনার খবর বা লেখার হেডিং এর একটি শব্দ ইউনিকোড ফন্টে টাইপ করে সার্চ আইকনে ক্লিক করুন। ধন্যবাদ।