Dec 15, 2017

নিউইয়র্ক : যুক্তরাষ্ট্র স্বেচ্ছাসেবক লীগের কর্মী সম্মেলনের মঞ্চে অতিথিবৃন্দ। ছবি-এনআরবি নিউজ।

এনআরবি নিউজ, নিউইয়র্ক থেকে : ‘মানবিকতার ক্ষেত্রে জননেত্রী শেখ হাসিনার যে ইমেজ সারাবিশ্বে ছড়িয়ে পড়েছে, তাকে অটুট রাখতে প্রতিটি মুজিবপ্রেমী তথা স্ব্চেছাসেবক লীগের নেতা-কর্মীদের আন্তরিক অর্থে সজাগ থাকতে হবে। তাহলেই জাতিরজনক বঙ্গবন্ধু শেখ মুজিবের আত্মা শান্তি পাবে’-এ অভিমত পোষণ করেছেন বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি এডভোকেট আলহাজ্ব মোল্লা মো. আবু কাউসার। ৪ অক্টোবর বুধবার রাতে নিউইয়র্কে যুক্তরাষ্ট্র স্বেচ্ছাসেবক লীগের কর্মী সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে মোল্লা কাউসার আরো বলেন, ‘রোহিঙ্গা ইস্যুতে বাংলাদেশ যে মহানুভবতার প্রমাণ দিয়েছে, সেই ধারাতেই এগিয়ে চলবে বঙ্গবন্ধুর বাংলাদেশ, শেখ হাসিনার বাংলাদেশ।’ ‘ন¤্র, ভদ্র আচরণের মধ্য দিয়ে মানুষের হৃদয়ে স্থান করে নিতে যে নির্দেশ জারি করেছেন শেখ হাসিনা, তাকে জীবনের প্রতিটি পদক্ষেপে অনুসরণ করতে হবে’-উল্লেখ করেন মোল্লা কাউসার।
বিশেষ অতিথির বক্তব্যে যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের সভাপতি ড. সিদ্দিকুর রহমান বলেছেন, ‘কথায় নয়, কাজের মধ্য দিয়েই আজ জননেত্রী শেখ হাসিনা বিশ্বনেতায় পরিণত হয়েছেন। শান্তির প্রতিক হিসেবে গণ্য হয়েছেন বাংলাদেশের রাষ্ট্রনায়ক, যাকে মাদার অব হিউম্যানিটি খেতাব দেয়া হয়েছে আন্তর্জাতিক মিডিয়ায়।’
জ্যাকসন হাইটসে পালকি চায়নিজ সেন্টারের এ সম্মেলনে সভাপতিত্ব করেন যুক্তরাষ্ট্র স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নুরুজ্জামান সর্দার। সাধারণ সম্পাদক সুবল দেবনাথের পরিচালনায় এ সম্মেলনে অতিথি হিসেবে আরো বক্তব্য রাখেন যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুস সামাদ আজাদ, মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা খান মিরাজ এবং স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় সহ-আন্তর্জাতিক সম্পাদক সাখাওয়াত বিশ্বাস। যুক্তরাষ্ট্র আওয়ামী পরিবারের সর্বস্তরের নেতা-কর্মীরাও ছিলেন এ সম্মেলনে।

 

1 Comment

Sayed, FF October 7, 2017 at 6:14 am

“যুক্তরাষ্ট্র স্বেচ্ছাসেবক লীগের কর্মী সম্মেলনের আহবান : ‘মানবিকতার ক্ষেত্রে শেখ হাসিনার ইমেজ অটটু রাখতে হবে মুজিব সৈনিকদের’” শতভাগ সত্য কথা কিন্তু ডঃ সিদ্দিকুর রহমানও কি মুজিব সৈনিক? একবার চিন্তা করে দেখবেন তার অতীত এবং বর্তমানকে। তিনিতো তার নিজের বিত্ত বৈভবকদি চেনেন।

Leave a Comment

মহিউদ্দিন স্মরণে দোয়া মাহফিল

নিউইয়র্ক (ইউএনএ): চট্টাম সিটি করপোরেশনের সাবেক মেয়র ও আওয়ামী লীগ নেতা এবিএম মহিউদ্দিন চৌধুরীর ইন্তেকালে যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের পক্ষ থেকে গভীর শোক ও সমবেদনা প্রকাশ করে মরহুমের বিদেহী আত্মার শান্তি কামনা করা হয়েছে। দলের পক্ষ থেকে সভাপতি ড. সিদ্দিকুর রহমান ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুস সামাদ আজাদ এক বিবৃতিতে এই শোক ও সমবেদনা জানিয়েছেন।
উল্লেখ্য, শুক্রবার (১৫ ডিসেম্বর) দিবাগত ভোর রাত ৩টার দিকে চট্টগ্রাম নগরীর মেহেদিবাগে একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সাবেক মেয়র এবিএম মহিউদ্দিন ইন্তেকাল করেন। খবর ইউএনএ’র।
এদিকে সাবেক মেয়র ও আওয়ামী লীগ নেতা এবিএম মহিউদ্দিনের বিদেহী আত্মার শান্তি কামনায় যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের পক্ষ থেকে ১৫ ডিসেম্বর শুক্রবার এক দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে। এদিন রাত ৯টায় জ্যাকসন হাইটসের নিউ মেজবান রেষ্টুরেন্টে এই দোয়া মাহফিল হবে বলে দলীয় সূত্রে জানা গেছে।

পাঠকের মন্তব্য

লক্ষ্য করুন

প্রবাসের আরো খবর কিংবা অন্য যে কোন খবর অথবা লেখালেখি ইত্যাদি খুঁজতে উপরে মেনুতে গিয়ে আপনার কাংখিত অংশে ক্লিক করুন। অথবা ‌উপরেরর মেনু'র সর্বডানে সার্চ আইকনে ক্লিক করুন এবং আপনার খবর বা লেখার হেডিং এর একটি শব্দ ইউনিকোড ফন্টে টাইপ করে সার্চ আইকনে ক্লিক করুন।
ধন্যবাদ।