Tuesday, October 17, 2017


হাকিকুল ইসলাম খোকন ঃ নিউইয়র্কে সফররত নারী উন্নয়ন শক্তি (নাস) এর নির্বাহী পরিচালক ড. আফরোজা পারভীনকে গত ৩০ সেপ্টেম্বর শনিবার সন্ধ্যা ৭টায় নিউইয়র্কের বাঙ্গালী অধ্যুাষিত জ্যাকসন হাইটসের পালকির চাইনিজ রেষ্টুরেন্টে কুষ্টিয়া জেলা সমিতি ইউএসএ’র উদ্যোগে এক সংবর্ধনা এবং নারীর উন্নয়নে বিশেষ অবদানের জন্য তাকে সম্মাণনা এ্যওয়ার্ড প্রদান করা হয়। খবর বাপসনিউজ। কুষ্টিয়া জেলা সমিতি ইউএসএ’র উপদেষ্টা ও সাংস্কৃতিক সংগঠন সুর-ছন্দ শিল্পী গোষ্ঠীর সভাপতি ইমদাদুল হকের সভাপতিত্বে এবং সাধারন সম্পাদক আসাদুজ্জামানের পরিচালনায় অনুষ্ঠিত সংবর্ধনা অনুষ্ঠানের প্রধান অতিথি ড. আফরোজা পারভীনকে প্রথমে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।
সংবর্ধনা অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন আমেরিকান প্রেসক্লাব অব বাংলাদেশ অরিজিন সভাপতি ও বাপসনিউজ এডিটর হাকিকুল ইসলাম খোকন, তারার আলো ইউএসএ’র সভাপতি মিনা ইসলাম ও প্রবাসী রহমতউল্লাহ। জ্যাকসন হাইটস বাংলাদেশ ক্লাবের প্রতিষ্ঠাতা ও সংগঠনের প্রতিষ্ঠাতা আহবায়ক এমএ রহমান রমিও’র সার্বিক তত্ত্ববধানে ড. আফরোজা পারভীনকে নারী ও শিশুর উন্নয়নে বিশেষ অবদানের জন্য প্রবাসীদের পক্ষ থেকে বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দের উপস্থিতিতে সম্মননা এ্যাওয়ার্ড প্রদান করা হয়।
প্রবাসের বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ এবং বিশিষ্ট ব্যক্তিবর্গ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।
বক্তব্য রাখেন জ্যাকসন হাইটস বাংলাদেশ ক্লাবের প্রতিষ্ঠাতা ও সংগঠনের প্রতিষ্ঠাতা আহবায়ক এমএ রহমান রমিও, তারার আলোর সাধারণ সম্পাদক মনি হক, কুষ্টিয়া জেলা সমিতি ইউএসএ’র প্রচার সম্পাদক আম্বিয়া বেগম অন্তরা, সমাজসেবক আক্তারুজ্জামান। অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন বিশিষ্ট ব্যবসায়ী আসাদুল ইসলাম, যুগ্ম সাধারন সম্পাদক মুনছুর আলম মুন্না, সাংগঠনিক সম্পাদক জগলুল হক শাহীন,সমাজকল্যান সম্পাদক আশরাফুল আলম, শাহীন আলম, সহ প্রচার সম্পাদক সাজেদুর রহমান টেনটু, আলমগীর হোসেন প্রমুখ।উক্ত অনুষ্ঠানে তারার আলোর সভাপতি মিনা ইসলাম ড. আফরোজা পারভীনের জীবন বৃত্তান্ত পাঠ করেন। আফরোজা পারভীন নারী উন্নয়ন শক্তির প্রতিষ্ঠাতা এবং নির্বাহী পরিচালক হিসেবে তার সুদীর্ঘ ২৫ বছরের অভিজ্ঞতা বিনিময় করেন। অনুষ্ঠানে সমিতির উপদেষ্ঠা মুক্তিযোদ্ধা শাহ আলম হেইট ক্রাইমের স্বীকার হয়ে এলমহাষ্ট হাসপাতালে চিকিৎসাধীন থাকায় তার সুস্থতা কামনা করা হয়।
সংবর্ধিত অতিথি ড. আফরোজা পারভীন কুষ্ঠিয়া জেলা সমিতিসহ প্রবাসীদের প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানান তাকে এ সম্মাণ দেওয়ার জন্য। শেষে সবাইকে নৈশভোজে আপ্যায়ণ করা হয়।

0 Comments

Leave a Comment

সব খবর (সব প্রকাশিত)

লক্ষ্য করুন

প্রবাসের আরো খবর কিংবা অন্য যে কোন খবর অথবা লেখালেখি ইত্যাদি খুঁজতে উপরে মেনুতে গিয়ে আপনার কাংখিত অংশে ক্লিক করুন। অথবা ‌উপরেরর মেনু'র সর্বডানে সার্চ আইকনে ক্লিক করুন এবং আপনার খবর বা লেখার হেডিং এর একটি শব্দ ইউনিকোড ফন্টে টাইপ করে সার্চ আইকনে ক্লিক করুন। ধন্যবাদ।