Tuesday, October 17, 2017

এ এম নূরুল ইসলাম অনু

নিউইয়র্ক (ইউএনএ): ‘জাতির জনক’ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সাবেক একান্ত সচিব, এশিয়া ব্যাংকের ভাইস চেয়ারম্যান ও যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের সাবেক সভাপতি এ এম নূরুল ইসলাম অনু গুরুতর অসুস্থ্য। তাকে ঢাকার ইউনাইটেড হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঢাকায় প্রাপ্ত খবরে জানা গেছে, নূরুল ইসলাম অনু বৃহস্পতিবার (১২ অক্টোবর) স্ট্রোকের শিকার হয়ে মারাত্বকভাবে অসুস্থ্য হয়ে পড়লে তাকে হাসপাতালে ভর্তি করা হয়। বর্তমানে তিনি লাইভ সাপোর্টে রয়েছেন। গত কয়েকদিন ধরে তিনি শারীরিকভাবে অসুস্থ্য ছিলেন। খবর ইউএনএ’র।
এদিকে ঢাকায় অবস্থানরত যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের সভাপতি ড. সিদ্দিকুর রহমান ইউএনএ-কে প্রেরীত এক বার্তায় ব্যক্তিগতভাবে প্রবীণ রাজনীতিক নূরুল ইসলাম অনুর রোগ মুক্তি কামনার পাশাপাশি দোয়া মাহফিল আয়োজন করে যুক্তরাষ্ট্র আওয়ামী লীগ, নিইয়র্ক ষ্টেট ও মহানগর আওয়ামী লীগ সহ দলের সকল অঙ্গ এবং সহযোগী সংগঠনগুলোকে দোয়া করার জন্য বিশেষভাবে অনুরোধ জানিয়েছেন।

0 Comments

Leave a Comment

সব খবর (সব প্রকাশিত)

লক্ষ্য করুন

প্রবাসের আরো খবর কিংবা অন্য যে কোন খবর অথবা লেখালেখি ইত্যাদি খুঁজতে উপরে মেনুতে গিয়ে আপনার কাংখিত অংশে ক্লিক করুন। অথবা ‌উপরেরর মেনু'র সর্বডানে সার্চ আইকনে ক্লিক করুন এবং আপনার খবর বা লেখার হেডিং এর একটি শব্দ ইউনিকোড ফন্টে টাইপ করে সার্চ আইকনে ক্লিক করুন। ধন্যবাদ।