Feb 24, 2018


বাংলা অক্ষর নিউ ইর্য়ক থেক : বাংলাদেশ আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরর স্ত্রী এ্যাডভোকেট ইশরাতুন নেছাকে গত সোমবার ১৬ অক্টোবর ৯.৪০ মিনিটে রাতে নিউ ইর্য়কে এসে পৌঁছান।
আমিরাত এয়ারলাইন্সের বিমানযোগে এ্যাডভোকেট ইশরাতুন নেছা ও পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপির স্ত্রী মে হ্লাপ্রকে জেএফকে এয়ারপোর্টে এসে পৌঁছলে যুক্তরাষ্ট্র আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতা কর্মীরা তাকে স্বাগত জানান।
এই সময় যুক্তরাষ্ট্র আওয়ামী লীগ বিমানবন্দরে উপস্থিত থেকে এ্যাডভোকেট ইশরাতুন নেছাকে ফুল দিয়ে স্বাগত জানান যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুস সামাদ আজাদ, সহ-সভাপতি মাহাবুবুর রহমান, যুগ্ন সাধারণ সম্পাদক আইরিন পারভীন, সাংগঠনিক সম্পাদক মহিউদ্দিন দেওয়ান, এান সম্পাদক জাহাঙ্গীর হোসেন, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক মুজাহিদুল ইসলাম, উপ-প্রচার সম্পাদক তৈয়বুর রহমান টনি, সরফ সরকার, শামছুল আবেদিন, রেজায়ুল করিম চৌধুরী, আজাহার হোসেন লীটন, খোরশেদ খন্দকার, আবুল হোসেন, শাহদাত হোসেন ও উপদেষ্টা ডাঃ মাসুদুল হাসান প্রমূখ। মহানগর আওয়ামী লীগের ভার প্রাপ্ত সভাপতি জাকারিয়া চৌধুরী, যুগ্ম সম্পাদক আইয়ুব আলী, নিউইয়র্ক স্টেট আওয়ামী লীগের সহ-সভাপতি এ কে আলমগীর ও ব্রুকলিন আওয়ামী লীগের সভাপতি নজরুল ইসলাম সহ নেতা করমীরা উপস্হীত ছিলেন।

0 Comments

Leave a Comment

বিজ্ঞাপন

পাঠকের মন্তব্য

বিজ্ঞাপন

লক্ষ্য করুন

প্রবাসের আরো খবর কিংবা অন্য যে কোন খবর অথবা লেখালেখি ইত্যাদি খুঁজতে উপরে মেনুতে গিয়ে আপনার কাংখিত অংশে ক্লিক করুন। অথবা ‌উপরেরর মেনু'র সর্বডানে সার্চ আইকনে ক্লিক করুন এবং আপনার খবর বা লেখার হেডিং এর একটি শব্দ ইউনিকোড ফন্টে টাইপ করে সার্চ আইকনে ক্লিক করুন।
ধন্যবাদ।

বিজ্ঞাপন