Nov 22, 2017

এ এম নূরুল ইসলাম অনু

ইউএসএনিউজঅনলাইন.কম : জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সাবেক একান্ত সচিব ও যুক্তরাষ্ট্র আওয়ামীলীগের সাবেক সভাপতি এ এম নূরুল ইসলাম অনু বাংলাদেশ সময় ১৮ই অক্টোবর বুধবার সকাল ৮:১৫ মিনিটে ঢাকার ইউনাইটেড হাসপাতালে লাইফ সাপোর্টে থাকা অবস্থায় ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহে ওয়া ইন্না ইলাইহে রাজিউন)। বুধবার বাদ জোহর গুলশানের আজাদ মসজিদে জানাজা শেষে আজিমপুর কবরস্থানে তার মরদেহ দাফন করা হবে। মরহুমের আমেরিকা প্রবাসী দু’ছেলে বাবার অসুস্থতার খবর পেয়ে পূর্ব থেকেই দেশে অবস্থান করছেন বলে জানা গেছে।
এদিকে, নূরুল ইসলাম অনুর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের সভাপতি ড. সিদ্দিকুর রহমান এবং ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুস সামাদ আজাদ। তারা এক বিবৃতিতে মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।
বিবৃতিতে জানান হয়, খুব শিগগির যুক্তরাষ্ট্র আওয়ামী লীগ মরহুম নূরুল ইসলাম অনুর বিদেহী আত্মার মাগফেরাত কামনায় মিলাদ মাহফিল এবং তার কর্মময় জীবন নিয়ে আলোচনা সভার আয়োজন করবে।

0 Comments

Leave a Comment

সব খবর (সব প্রকাশিত)

লক্ষ্য করুন

প্রবাসের আরো খবর কিংবা অন্য যে কোন খবর অথবা লেখালেখি ইত্যাদি খুঁজতে উপরে মেনুতে গিয়ে আপনার কাংখিত অংশে ক্লিক করুন। অথবা ‌উপরেরর মেনু'র সর্বডানে সার্চ আইকনে ক্লিক করুন এবং আপনার খবর বা লেখার হেডিং এর একটি শব্দ ইউনিকোড ফন্টে টাইপ করে সার্চ আইকনে ক্লিক করুন। ধন্যবাদ।