Nov 22, 2017

এনআরবি নিউজ, নিউইয়র্ক থেকে:: ‘আসন্ন নির্বাচন এবং বাংলাদেশের সংখ্যালঘু সম্প্রদায়ের অবস্থা’ শীর্ষক দিনব্যাপী এক আন্তর্জাতিক সেমিনার অনুষ্ঠিত হবে ২১ অক্টোবর শনিবার কানাডার টরন্টো সিটিতে। টরন্টোস্থ রয়েল কানাডিয়ান লিজিয়নে ‘বাংলাদেশ মাইনোরিটিজ এলায়েন্স’র এই সেমিনারে যুক্তরাষ্ট্র, যুক্তরাজ্য, বাংলাদেশ, ভারত, অস্ট্রেলিয়া, রাশিয়া, সুইডেন, ইটালি, স্বাগতিক কানাডাসহ বিভিন্ন দেশের দু’শতাধিক প্রতিনিধি অংশ নেবেন বলে এ সংবাদদাতাকে জানিয়েছেন হোস্ট সংগঠনের সভাপতি অরুন দত্ত।
বাংলাদেশ মাইনোরিটি ওয়াচের সভাপতি এডভোকেট রবীন্দ্র ঘোষ, জেনেভা থেকে অরুন বড়–য়া, আন্তর্জাতিক মানবাধিকার নেতা শীতাংশু গুহ, যুক্তরাষ্ট্র হিন্দু বৌদ্ধ খৃস্টান ঐক্য পরিষদের সভাপতি নবেন্দু বিকাশ দত্ত, ইউরোপীয় ঐক্য পরিষদের সভাপতি ও ঘাতক দালাল নির্মূল কমিটির নেতা তরুণ চৌধুরী, সেক্যুলার ফোরাম যুক্তরাজ্যের নেত্রী পুষ্পিতা গুপ্ত, কলকাতার শেখর রায়, ফ্রান্স ঐক্য পরিষদের সভাপতি স্বদেশ বড়ুয়া, কানাডা ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক সরোজ দাস, টরন্টো ঐক্য পরিষদের কিরীট বিক্রম সিংহ, বাংলাদেশ থেকে রিও-র সভাপতি চন্দন সরকার, নিউইয়র্কের ডঃ দ্বিজেন ভট্টাচার্য্য, রূপকুমার ভৌমিক, রাশিয়া থেকে ড. তরুণ চক্রবর্তী, যুক্তরাজ্য থেকে লেখক ও ঐক্য পরিষদ নেতা ডঃ চিত্ত দাস প্রমুখ অংশ নেবেন দিনব্যাপী এ সেমিনারে।

0 Comments

Leave a Comment

সব খবর (সব প্রকাশিত)

লক্ষ্য করুন

প্রবাসের আরো খবর কিংবা অন্য যে কোন খবর অথবা লেখালেখি ইত্যাদি খুঁজতে উপরে মেনুতে গিয়ে আপনার কাংখিত অংশে ক্লিক করুন। অথবা ‌উপরেরর মেনু'র সর্বডানে সার্চ আইকনে ক্লিক করুন এবং আপনার খবর বা লেখার হেডিং এর একটি শব্দ ইউনিকোড ফন্টে টাইপ করে সার্চ আইকনে ক্লিক করুন। ধন্যবাদ।