Feb 20, 2018

গত ২২ অক্টোবর সোমবার সন্ধ্যায় নিউইয়র্কস্থ জ্যকসন হাইটস খাবার বাড়ী পার্টি হলে জালালাবাদ ল’ সোসাইটি ইউএসএ-এর কার্যকরী পরিষদের এক সভা অনুষ্ঠিত হয়। সংগঠনের সভাপতি মোঃ এমাদ উদ্দিনের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক এডভোকেট সুফিয়ান আহমদ চৌধুরীর পরিচালনায় অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংগঠনের প্রধান উপদেষ্টা এটর্নী মঈন চৌধুরী। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন উপদেষ্টা এডভোকেট মিহির পাল চৌধুরী, এডভোকেট কাইয়ুম চৌধুরী, সহ সাধারণ সম্পাদক এডভোকেট মোঃ আব্দুস শহীদ আজাদ, সাংগঠনিক সম্পাদক এডভোকেট মোহাম্মদ নুরুল ইসলাম ময়নূল, সাহিত্য সম্পাদক এডভোকেট মোঃ সাইদুর রহমান, কার্যকরী সদস্য এডভোকেট আশিক আহমদ খান, এডভোকেট শেখ মোঃ মকলু মিয়া ও এর্টনী হাসান মালিক।
সভায় সাংগঠনিক বিষয়ে গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেওয়া হয় এবং জালালাবাদ ল’ সোসাইটির কার্যক্রমকে গতিশীল ভাবে এগিয়ে নেওয়ার ব্যাপারেও আলোচনা হয়।

0 Comments

Leave a Comment

বিজ্ঞাপন

পাঠকের মন্তব্য

বিজ্ঞাপন

লক্ষ্য করুন

প্রবাসের আরো খবর কিংবা অন্য যে কোন খবর অথবা লেখালেখি ইত্যাদি খুঁজতে উপরে মেনুতে গিয়ে আপনার কাংখিত অংশে ক্লিক করুন। অথবা ‌উপরেরর মেনু'র সর্বডানে সার্চ আইকনে ক্লিক করুন এবং আপনার খবর বা লেখার হেডিং এর একটি শব্দ ইউনিকোড ফন্টে টাইপ করে সার্চ আইকনে ক্লিক করুন।
ধন্যবাদ।

বিজ্ঞাপন