Nov 22, 2017

নিউইয়র্ক: তারুণ্যের প্রতিক বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানসহ সাংবাদিক মাহাথীর ফারুকী ও ড: কনক সরোয়ানের বিরুদ্ধে গ্রেফতারি তীব্র নিন্দা জানিয়েছেন যুক্তরাষ্ট্রস্থ তারেক রহমান স্বদেশ প্রত্যাবর্তন সংগ্রাম পরিষদ ও নিউইয়র্ক স্টেট বিএনপির সভাপতি পারভেজ সাজ্জাদ। এক বিবৃতিতে তিনি বলেন, তারেক রহমান বাংলাদেশের ১৬ মানুষের হৃদয়ের স্পন্দন। তাঁর রাজনৈতিক প্রজ্ঞা, গঠনমূলক বক্তব্য আর দুরদর্শিতায় আওয়ামী লীগ ঈষান্বিত। তাই অহেতুক মিথ্যা মামলা আর আওয়ামী দলীয় কর্মী বিচারক দ্বারা তাঁর বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করছে এ অবৈধ সরকার। আমরা সরকারের এসব রাজনৈতিক প্রতিহিংসা ও স্বেচ্ছাচারী গ্রেফতারি পরোয়ানার তীব্র নিন্দা জানাই। তিনি বলেন, পরিচ্ছন্ন রাজনীতির রূপকার তারেক রহমানের বিরুদ্ধে মিথ্যা পরোয়ানা আমরা মানি না। এই পরোয়ানা দেশ ও প্রবাসে সকল বাংলাদেশীরা ঘৃণাভরে প্রত্যাখান করেছে। অবিলম্বে তারেক রহমানের নামে মিথ্যা পরোয়ানা প্রত্যাহার করার জন্য প্রশাসনের নিকট জোর দাবি জানান তিনি।
অপরদিকে বিএনপির স্থায়ী কমিটির সদস্য ও সাবেক মন্ত্রী এম কে আনোয়ারের মৃত্যুতে গভীর শোক জানিয়ে পারভেজ সাজ্জাদ বলেন, শহীদ রাষ্ট্রপ্রতি জিয়াউর রহমানের আদর্শের একনিষ্ঠ সৈনিক এবং স্বচ্ছ রাজনীতিবিদ ছিলেন এম কে আনোয়ার। আমরা আল্লাহর দরবারে দোয়া করি তাঁকে যেন জান্নাতের সর্বোচ্চ মর্যাদান দান করেন।

2 Comments

সাঈদ, মুক্তিযোদ্ধা বিমানসেনা October 25, 2017 at 9:56 am

“তারেক রহমানের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানার নিন্দা জানিয়েছেন নিউইয়র্ক স্টেট বিএনপি” কেন? তিনি কি দুধে ধোয়া তুলসী পাতা? যদি তাই হয় তবে কিভাবে তিনি এবং তার পরিবার আজ কোটি কোটি টাকার মালিক? তার বাবা যে চাকুরী করতেন আমিও তার কাছাকাছিই এক ডিপার্ট্মেন্টে চাকুরী করতাম এবং জানি তার বাবা কত টাকা আয় করতেন। মৃত্যুর সময়ও নাকি তিনি কিছু রেখে যাননি তবে আজ কিভাবে তারাক পরিবার এত টাকার মালিক? সুতরাং এই বিএনপি নেতারা, অন্য ভাষায় একাত্তরের পাক বাহিনীর দোষড়দের আত্মীয়স্বজনেরা, এই ধরনের বিবৃতি তিয়ে তাদের ইমেজকেও কি দুর্নীতীবাজ বলে প্রমানিত করছেন না? আমি তাদেরকে একাত্তরের দালালদের উত্তরাধিকারী বলছি এই কারনে যে দোপালগঞ্জের ওয়াহিদুজ্জামানের সন্তানেরা এই বিএনপিতে আছেন এবং আরও আছেন ৭১ এর ডিসেম্বরে পাক সেনাদের সহায়তায় দেশ থেকে পালিয়ে যাওয়া স্বাধীনতা বিরোধীদের উত্তরাদীকারীরা। সুতরাং………………।

একজন বাংগালী October 27, 2017 at 9:26 am

Those who are protesting this decision of our judicial system should also be arrested because they only know Tarek and Zia, they do not know what this Tarek and her mother did.

Leave a Comment

সব খবর (সব প্রকাশিত)

লক্ষ্য করুন

প্রবাসের আরো খবর কিংবা অন্য যে কোন খবর অথবা লেখালেখি ইত্যাদি খুঁজতে উপরে মেনুতে গিয়ে আপনার কাংখিত অংশে ক্লিক করুন। অথবা ‌উপরেরর মেনু'র সর্বডানে সার্চ আইকনে ক্লিক করুন এবং আপনার খবর বা লেখার হেডিং এর একটি শব্দ ইউনিকোড ফন্টে টাইপ করে সার্চ আইকনে ক্লিক করুন। ধন্যবাদ।