Nov 22, 2017

নিউইয়র্ক: বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান জনাব তারেক রহমানের বিরুদ্ধে মিথ্যা মামলা এ গ্রেফতারী পরোয়ানার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে যুক্তরাষ্ট্র যুবদল ও নিউইয়র্ক স্টেট যুবদল। বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল যুক্তরাষ্ট্র সভাপতি জাকির এইচ চৌধুরী ও সাধারণ সম্পাদক আবু সাঈদ আহমদ এবং নিউইয়র্ক স্টেট যুবদলের সভাপতি কাজী আমিনুল ইসলাম স্বপন ও সাধারন সম্পাদক মো: রেজাউল আজাদ ভূঁইয়া এক যৌথ বিবৃতিতে তারেক রহমান এর বিরুদ্ধে দায়েরকৃত মিথ্যা মামলা ও গ্রেফতারী পরোয়ানার প্রতাহারের দাবী জানায়। এছাড়াও গত ২৪ অক্টোবর সারাদেশে যুবদল কেন্দ্রীয় কমিটির ঘোষিত বিক্ষোভ কর্মসূচী পালন কালে ব্রাক্ষণবারিয়া জেলার যুবদল আহবায়ক মনির হোসেনের উপর গুলিবর্ষণ, কুমিল্লা, জয়পুরহাট, টংগীসহ দেশের বিভিন্ন জেলায় যুবদল নেতাকর্মীদের উপর পুলিশের গুলি, গ্রেফতার ও নির্যাতন এবং ২৫ অক্টোবর লক্ষীপুর জেলার রায়পুর উপজেলা যুবদল সাধারণ সম্পাদক এমরান হোসেন, ও পৌর যুবদলের সভাপতি ইকবাল হোসেন পাটোয়ারী সহ ১৯ জন নেতাকর্মীকে জেল হাজতে প্রেরণের তীব্র নিন্দা ও প্রতিবাদ করেছেন। বিবৃতিতে নেতৃবৃন্দের উপর গুলি বর্ষণকারী পুলিশের বিচার এবং গ্রেফতারকৃতদের মুক্তি দাবী করেছেন। প্রেস বিজ্ঞপ্তি

3 Comments

সাঈদ, মুক্তিযোদ্ধা October 26, 2017 at 6:59 pm

প্রতিবাদ জানাতেতো হবেই তারেক যে ধোয়া তুলসী পাতা। জেনারেল জিয়ার সুযোগ্য পুত্র, ভাংগা সুটকেস এবং ছেড়া গেঞ্জী থেকে দেশের ধনীর তালিকায় নাম লিখাতে পেরেছেন তবং ২১শে আগষ্ট কার্যকলাপকেও কত সুনিপুন ভাবে সম্পন্ন করেছিলেন!!! তার বাবা-মায়ের পদাংক অনুসরন করে ৭১ এর দালালদের সহায়তা নিয়ে কত কি না করেছেন। তার গ্রেফতারে সেই সব “মহাকীর্তি” কে অপমান করা হবে না?

একজন বাংগালী October 27, 2017 at 10:00 pm

What quality Tarek has to be brought his face on the news headlines? Only the quality he has is; he is son of a Military Dictator who grabbed the country’s administrative power with the help of Killers of Bongobondhu/Father of the Nation and his family.

আমরা বাংগালী October 28, 2017 at 10:06 am

পুলিশ কেন পারছেনা এই ক্রিমিনালকে দেশে এনে বিচারের কাঠগড়ায় দাড় করাতে? বিশ্ব পুলিশ নামক একটা সংস্থাতো বিশ্বে আছে যাদের সাহায্যেতো তাকে দেশে আনা যায়। যায় না কি?

Leave a Comment

সব খবর (সব প্রকাশিত)

লক্ষ্য করুন

প্রবাসের আরো খবর কিংবা অন্য যে কোন খবর অথবা লেখালেখি ইত্যাদি খুঁজতে উপরে মেনুতে গিয়ে আপনার কাংখিত অংশে ক্লিক করুন। অথবা ‌উপরেরর মেনু'র সর্বডানে সার্চ আইকনে ক্লিক করুন এবং আপনার খবর বা লেখার হেডিং এর একটি শব্দ ইউনিকোড ফন্টে টাইপ করে সার্চ আইকনে ক্লিক করুন। ধন্যবাদ।