Nov 22, 2017


নিউইয়র্ক: গত ২৫ অক্টোবর বুধবার জ্যাকসন হাইটসের ইত্যাদি পার্টি হলে যুক্তরাষ্ট্র জাতীয় পার্টির উদ্যোগে উপজেলা দিবস উপলক্ষ্যে এক আলোচনা সভা ও জাতীয় পার্টির চেয়ারম্যান সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহাম্মদ এরশাদ এর সফল অস্ত্রোপচারে শুকরিয়া ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। সভায় সভাপতিত্ব করেন জাতীয় পার্টি যুক্তরাষ্ট্র শাখার ভারপ্রাপ্ত সভাপতি ও কেন্দ্রীয় সদস্য জসিম উদ্দিন চৌধুরী। সভা পরিচালনা করেন যুক্তরাষ্ট্র শাখার সাংগঠনিক সম্পাদক ওসমান চৌধুরী।
সভায় প্রধান অতিথি ছিলেন জাতীয় পার্টি চেয়ারম্যানের উপদেষ্টা ও লক্ষীপুর-২ আসনের জাতীয় সংসদ সদস্য মোহাম্মদ নোমান এম,পি। বক্তব্য রাখেন, জাতীয় পার্টির কেন্দ্রীয় সদস্য ও যুক্তরাষ্ট্র জাতীয় পার্টির প্রধান সমন্বয়কারী আব্দুর নূর বড় ভূইঁয়া, কেন্দ্রীয় সদস্য ও যুক্তরাষ্ট্র জাতীয় পার্টির উপদেষ্টা মাহবুবুর রহমান চৌধুরী, কেন্দ্রীয় সদস্য আলতাফ হোসেন, যুক্তরাষ্ট্র শাখার সহ সভাপতি ছব্বির লস্কর, তোফায়েল আহমেদ চৌধুরী এম.এম ইকবাল, যুক্তরাষ্ট্র শ্রমিক পার্টির সভাপতি আব্দুল খালেক লালু, যুক্তরাষ্ট্র জাতীয় পার্টির সহ সাধারণ সম্পাদক জাফর মিতা, যুক্তরাষ্ট্র যুব সংহতির সভাপতি ও কেন্দ্রীয় সদস্য আব্দুল কাদের লিপু, যুক্তরাষ্ট্র যুব সংহতির সাধারণ সম্পাদক ও কেন্দ্রীয় আর্ন্তজাতিক সম্পাদক এ,বি,এম খায়রুল আলম, যুব সংহতির কেন্দ্রীয় সদস্য শাহজাহান সাজু, যুক্তরাষ্ট্র জাতীয় মহিলা পার্টির সভানেত্রী সুজাতা সরকার, যুক্তরাষ্ট্র জাতীয় সাংস্কৃতিক পার্টির আহবায়ক জহিরুল করিম।
সভায় আরো উপস্থিত ছিলেন জাতীয় পার্টির কেন্দ্রীয় সদস্য মাহবুবুর রহমান অনিক, যুক্তরাষ্ট্র জাতীয় পার্টির সহ সভাপতি কে,এম নাসিম, যুক্তরাষ্ট্র মহিলা পার্টি ফারজিন আহমেদ স্বর্না, শামসুন্নাহার, যুক্তরাষ্ট্র জাতীয় পার্টির কাজী আউয়াল, উত্তর কুমার ডাকুয়া, মুক্তিযোদ্ধা গিয়াস আহমেদ, মির্জা আজম প্রমুখ।
সভায় বক্তারা যুক্তরাষ্ট্র জাতীয় পাটির তথাকথিত সভাপতি মাহবুব আলী বুলু সহ সভাপতি হাজী আব্দুর রহমান, সাধারণ সম্পাদক আবু তালেব চৌধুরী চান্দু পার্টির নামে গোপনে যেখানে সেখানে সেলফি তুলে স্থানীয় গণমাধ্যমে মিথ্যা, বানোয়াট, ভিত্তিহীন সাংগঠনিক কার্যত্রুম প্রচারের পায়ঁতারা চালাচ্ছে। পার্টির নামে ঘৃণ্য কর্মকান্ড থেকে বিরত থাকার দাবী জানান। নতুবা তাদেরকে রাজনৈতিক আস্তাকুড়ে নিক্ষেপ্ত হতে হবে। যুক্তরাষ্ট্র জাতীয় পার্টির সকল নেতা-কর্মীবৃন্দ পার্টির নামে মিথ্যা সংবাদ পরিবেশনের জন্য তাদেরকে ঘৃনা করে। এখনো সময় আছে অবিলম্বে সম্মেলনের মাধ্যমে কমিটি করে পার্টির কার্যত্রুম পরিচালনা করার জন্য অনুরোধ জানান তারা। অনুষ্ঠানের শুরুতে পার্টির চেয়ারম্যান হুসেইন মুহাম্মদ এরশাদের সফল অস্ত্রোপচারের জন্য দোয়া করা হয়। দোয়া পরিচালনা করেন আব্দুল খালেক লালু। সভায় প্রধান অতিথি সংসদ সদস্য মোহাম্মদ নোমান বলেন, পল্লীবন্ধু এরশাদের উপজেলা পদ্ধতি প্রবর্তন ছিল ঐতিহাসিক সংস্কার। জাতীয় পার্টির দীর্ঘ নয় বছর ক্ষসতায় ছিলেন। তারমধ্যে উপজেলা পদ্ধতি ছিল এক যুগান্তকারী পদক্ষেপ। সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহাম্মদ এরশাদ উপজেলা পদ্ধতির রূপকার। তিনি বলেন, দেশে রাজনৈতিক বিশৃংখলা, অবাধ অর্থ পাচার, লুটপাট, হত্যা, গুম, খুন হানাহানি ছিল না। ছিল না দেশের স্বাধীনতা ও সার্বভৌমত্বের প্রতি কোন হুমকি আর জঙ্গি তৎপরতা। এরশাদের সময়কাল ছিল স্বর্ণউজ্জ্বল সময়। সে কারণে আজ গোটা বাংলাদেশের মানুষ পুন:রায় জাতীয় পার্টির সরকার ক্ষমতায় দেখতে চায়। তাই দলমত নিবির্শেষে সকলকে জাতীয় পার্টির পতাকা তলে ঐক্যবদ্ধ হয়ে এরশাদ এর হাতকে শক্তিশালী করার আহবান জানান। তিনি যুক্তরাষ্ট্র জাতীয় পার্টির কমিটির বিষয়ে চেয়ারম্যানের সাথে আলাপ করে অচিরেই যুক্তরাষ্ট্র জাতীয় পার্টির সম্মেলনের মাধ্যমে কমিটি করে সংগঠনকে শক্তিশালী করার আশ্বাস প্রদান করেন।
পরিশেষে সভায় সভাপতি চেয়ারম্যান এরশাদের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ূ কামনা। সকলের সবর উপস্থিতির জন্য ধন্যবাদ জ্ঞাপন করে সভার সমাপ্তি ঘোষণা করেন।

0 Comments

Leave a Comment

সব খবর (সব প্রকাশিত)

লক্ষ্য করুন

প্রবাসের আরো খবর কিংবা অন্য যে কোন খবর অথবা লেখালেখি ইত্যাদি খুঁজতে উপরে মেনুতে গিয়ে আপনার কাংখিত অংশে ক্লিক করুন। অথবা ‌উপরেরর মেনু'র সর্বডানে সার্চ আইকনে ক্লিক করুন এবং আপনার খবর বা লেখার হেডিং এর একটি শব্দ ইউনিকোড ফন্টে টাইপ করে সার্চ আইকনে ক্লিক করুন। ধন্যবাদ।