Feb 20, 2018


গত ২৮ শে অক্টোবর রোজ রবিবার রাত ৯ ঘটিকায় এস্টোরিয়াস্থ বৈশাখী রেষ্টুরেন্টে লন্ডন প্রবাসী গোলাপগঞ্জের কৃতি সন্তান আলী আহমদ চৌধুরীর সাথে গোলাপগঞ্জ সমিতির এক মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়। সমিতির সভাপতি হাজী আব্দুর রহমানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আব্দুল মুহিত মুক্তার পরিচালনায় এই মত বিনিময় সভায় গোলাপগঞ্জের উন্নয়নের জন্য আমেরিকা ও লন্ডনে বসবাসরত গোলাপগঞ্জ প্রবাসীদের সার্বিক সহযোগিতার সিদ্ধান্ত নেওয়া হয়।
মত বিনিময় সভায় উপস্থিত থেকে আরো বক্তব্য রাখেন, সমিতির ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান জালালাবাদ এসোসিয়েশনের প্রাক্তন সভাপতি আব্দুল বাসিত, ট্রাস্টি বোর্ডের সালেহ আহমদ সালেক, সৈয়দ খালেদ, রাজ্জাক চৌধুরী, কোষাধ্যক্ষ আব্দুল কাইয়ূম, সাংগঠনিক সম্পাদক মুক্তা মিয়া, সদস্য খ্যাতিনামা ফুটবলার ও গোলকিপার পারভেজ আহমদ। পরিশেষে সভাপতি হাজী আব্দুর রহমান সবাইকে নৈশভোজের আমন্ত্রন জানিয়ে সভার সমাপ্তি ঘোষনা করেন।

0 Comments

Leave a Comment

বিজ্ঞাপন

পাঠকের মন্তব্য

বিজ্ঞাপন

লক্ষ্য করুন

প্রবাসের আরো খবর কিংবা অন্য যে কোন খবর অথবা লেখালেখি ইত্যাদি খুঁজতে উপরে মেনুতে গিয়ে আপনার কাংখিত অংশে ক্লিক করুন। অথবা ‌উপরেরর মেনু'র সর্বডানে সার্চ আইকনে ক্লিক করুন এবং আপনার খবর বা লেখার হেডিং এর একটি শব্দ ইউনিকোড ফন্টে টাইপ করে সার্চ আইকনে ক্লিক করুন।
ধন্যবাদ।

বিজ্ঞাপন