Nov 22, 2017


নিউইয়র্ক (ইউএনএ): জাতীয় শ্রমিক লীগ সিলেট মহানগর শাখার সাধারণ সম্পাদক ও বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সাবেক সদস্য নাজমুল আলম রোমেন-এর যুক্তরাষ্ট্র আগমন উপলক্ষ্যে তার সম্মানে নিউইয়র্কে এক সংবর্ধনা সভার আয়োজন করা হয়। যুক্তরাষ্ট্রস্থ সিলেট বিভাগ আওয়ামী পরিবারের ব্যানারে আয়োজিত সভায় সংবর্র্ধিত রোমেন বলেন, প্রবাসীদের দেয়া সম্মানে আমি অভিভুত। এই সম্মান আমি আমার সিলেট মহানগরের ২৭টি ওয়ার্ডের সকল শ্রমিক ভাই-বোন তথা মহানগরবাসীদের উৎসর্গ করলাম। কেননা, তাদের নিয়েই আমার রাজনীতি। তাদের জন্যই সুদূর আমেরিকায় আমি সম্মানিত হয়েছি। তাই এই সম্মান তাদেরই প্রাপ্য।
সিটির জ্যাকসন হাইটস্থ পালকি পার্টি সেন্টারে গত ৩০ অক্টোবর সোমবার সন্ধ্যায় আয়োজিত সংবর্ধনা সভায় সভাপতিত্ব করেন যুক্তরাষ্ট্র স্বেচ্ছাসেবক লীগের সহ সভাপতি দুরুদ মিয়া রনেল। সভায় বিশেষ অতিথি ছিলেন যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের প্রচার সম্পাদক ও বাংলাদেশ আওয়ামী যুবলীগের সাবেক কেন্দ্রীয় সদস্য হাজী এনাম, যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের জন সংযোগ সম্পাদক ও সিলেট জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি কাজী কয়েস, নিউইয়র্ক ষ্টেট আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহীন আজমল, যুক্তরাষ্ট্র শ্রমিক লীগের সভাপতি কাজী আজিজুল হক খোকন ও সাধারণ সম্পাদক জুয়েল আহমেদ, যুক্তরাষ্ট্র স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক সুবল দেবনাথ, যুক্তরাষ্ট্র যুবলীগের যুগ্ম আহ্বায়ক জামাল হোসেন, ইফজাল আহমেদ চৌধুরী, হুমায়ুন চৌধুরী ও শাহ শ্যামল এবং যুক্তরাষ্ট্র ওলামা লীগরে সভাপতি মওলানা সাইফুল আলম সিদ্দিকী। খবর ইউএনএ’র।
সভার শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন মওলানা সাইফুল আলম সিদ্দিকী। এরপর অতি সম্প্রতি নরসিংদীতে সড়ক দূর্ঘটনায় নিহত সিলেটের বিয়ানীবাজার উপজেলার ৬জনের অকাল মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা প্রকাশ করে দাঁড়িয়ে এক মিনিট নিরবতা পালন এবং দোয়া করা হয়। সভায় স্বাগত বক্তব্য রাখেন যুবলীগ নেতা ইফজাল আহমেদ চৌধুরী। অনুষ্ঠানে ছাত্রলীগের অভিরাজ ও রিফাত সহ অ্যান্য নেতৃবৃন্দ সংবর্ধিত অতিথিকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান।
যুক্তরাষ্ট্র ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক শাকিল আহমেদের পরিচালনায় সভায় আরো বক্তব্য রাখেন যুক্তরাষ্ট্র শ্রমিক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক লস্কর মইজুর রহমান সহ মোহাম্মদ আবুল কাশেম, মঞ্জুর হোসেন, আলমগীর হোসেন।
সভায় বক্তারা সংবর্ধিত অতিথি নাজমুল আলম রোমেনের প্রতি আন্তরিক শুভেচ্ছা জানিয়ে বলেন, তিনি ‘জাতির জনক’ বঙ্গবন্ধু শেখ মুজিব আদর্শের অকুতোভয় সৈনিক। প্রধানমন্ত্রী ও জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে তিনি সিলেট মহানগরবাসীদের নিয়ে কাজ করে যাচ্ছেন। একজন ভালো মনের মানুষ বলেই আমরা তাকে সংবর্ধিত করছি। এই সম্মান তার প্রাপ্য।
সভায় হাজী এনাম বলেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে আমরা যুক্তরাষ্ট্র প্রবাসী আওয়ামী পরিবার ঐক্যবদ্ধ আছি, আগামীতেও ঐক্যবদ্ধ থাকবো। আর দলের জন্য, দেশের জন্য যারা কাজ করবেন তাদেরকে সম্মানিত করা আমাদের দায়িত্ব ও কর্তব্য বলে মনে করি। আগামী নির্বাচনে আওয়ামী লীগকে আবার জয়ী করতে দেশ ও প্রবাসে ঐক্যবদ্ধভাবে কাজ করার জন্য তিনি সবার প্রতি আহ্বান জানান।
কাজী কয়েস বলেন, সিলেট যেমন ঐতিহ্যবাহী জেলা, তেমনী বাংলাদেশের রাজনীতিতে এই জেলার গুরুত্ব রয়েছে। সবাই মিলে সিলেটের ঐতিহ্যকে রক্ষা করতে হবে। জেলার সম্মানিত ব্যক্তিদের সম্মান জানাতে হবে।
শাহীন আজমল সিলেটের সম্মানিত ব্যক্তিরা প্রবাসে আসলে আওয়ামী পরিবারের ব্যানারে তাদের সম্মানিত করতে যারা উদ্যোগী ভূমিকা নেন, তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, এমন অনুষ্ঠান দেশ ও প্রবাসে আওয়ামী পরিবারকে আরো শক্তিশালী করবে।
সংবর্ধিত অতিথি নাজমুল আলম রোমেন বলেন, দেশেই হোক আর প্রবাসেই হোক আমাদেরর বড় পরিচয় আমরা ‘জাতির জনক’ বঙ্গবন্ধু শেখ মুজিব আর জননেত্রী শেখ হাসিনার কর্মী, আওয়ামী পরিবারের সন্তান। আমাদের পদ-পদবী বড় নয়, আমাদেরকে ঐক্যবদ্ধভাবে দলের জন্য কাজ করতে হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের রাজনীতিকে এগিয়ে নিতে হবে। সংবর্ধিত করার জন্য তিনি সংশ্লিষ্ট সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন এই সম্মান আমার নয়, এই সম্মান সিলেট মহানগরবাসীদের। তাদের প্রতি প্রবাসী আওয়ামী পরিবারের সম্মান উৎসর্গ করলাম।
দুরুদ মিয়া রনেল বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ ও প্রবাসে আওয়ামী পরিবার এক ও ঐক্যবদ্ধ বলেই আমরা সবাই মিলে সম্মানিত ব্যক্তিদের সম্মান জানাই। তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে সবাইকে এক সাথে কাজ করার আহ্বান জানান।

1 Comment

kamal November 2, 2017 at 10:01 am

Vai, Tauba kore asba…. chadabaji korba na

Leave a Comment

সব খবর (সব প্রকাশিত)

লক্ষ্য করুন

প্রবাসের আরো খবর কিংবা অন্য যে কোন খবর অথবা লেখালেখি ইত্যাদি খুঁজতে উপরে মেনুতে গিয়ে আপনার কাংখিত অংশে ক্লিক করুন। অথবা ‌উপরেরর মেনু'র সর্বডানে সার্চ আইকনে ক্লিক করুন এবং আপনার খবর বা লেখার হেডিং এর একটি শব্দ ইউনিকোড ফন্টে টাইপ করে সার্চ আইকনে ক্লিক করুন। ধন্যবাদ।