Nov 22, 2017

২ নভেম্বর, ২০১৭ : যুক্তরাষ্ট্রের পশ্চিমাঞ্চলীয় অঙ্গরাজ্য কলোরাডোয় বওয়ালমার্টের একটি সুপার সেন্টারে গুলিতে তিনজন নিহত হয়েছেন। আহত হয়েছে আরো একজন।
গতকাল বুধবার রাতে রাজ্যের রাজধানী ডেনভারের উপকণ্ঠের ওই সুপার সেন্টারে এ গুলির ঘটনা ঘটে। নিহত দুজনই পুরুষ। আর আহত নারীকে উদ্ধার করে নিকটস্থ হাসপাতালে নেওয়া হয়েছে।
স্থানীয় পুলিশ জানায়, সন্ধ্যা সাড়ে ৬টার দিকে ডেনভারের উপকণ্ঠের ওই ওয়ালমার্ট সেন্টারের গুলির খবর আসে তাদের কাছে। ঘণ্টাখানেক পর প্রশাসনের কর্মকর্তারা নিশ্চিত হন, সেখানে কোনো সক্রিয় বন্দুকধারী নেই। কী কারণে এই গুলির ঘটনা ঘটেছে তা জানাতে পারেনি প্রশাসন। এমনকি সন্দেহভাজন কাউকে আটকও করার কথাও জানা যায়নি।
মঙ্গলবার নিউ ইয়র্কের ম্যানহাটনে পথচারীদের ওপর ট্রাক চালিয়ে দেওয়া হয়। এতে অন্তত আটজন নিহত হন।
হামলাকারীকে আইএসের সমর্থক বলে সন্দেহ করছে মার্কিন সংবাদমাধ্যম। ওই ঘটনার পর পুরো যুক্তরাষ্ট্রজুড়ে নিরাপত্তা জোরদার করা হয়। এর মধ্যেই ডেনভার উপকণ্ঠে এমন ঘটনা ঘটল।

0 Comments

Leave a Comment

সব খবর (সব প্রকাশিত)

লক্ষ্য করুন

প্রবাসের আরো খবর কিংবা অন্য যে কোন খবর অথবা লেখালেখি ইত্যাদি খুঁজতে উপরে মেনুতে গিয়ে আপনার কাংখিত অংশে ক্লিক করুন। অথবা ‌উপরেরর মেনু'র সর্বডানে সার্চ আইকনে ক্লিক করুন এবং আপনার খবর বা লেখার হেডিং এর একটি শব্দ ইউনিকোড ফন্টে টাইপ করে সার্চ আইকনে ক্লিক করুন। ধন্যবাদ।