Feb 21, 2018

আবু তাহির, বেলজিয়াম : বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি বেলজিয়াম শাখার উদ্যোগে জাতীয় বিপ্লব ও সংহতি দিবস উপলক্ষে এক আলোচনা সভার আয়োজন করা হয় রবিবার ব্রাসেলসের একটি হল রুমে .বেলজিয়াম বিএনপির সভাপতি আহমদ সাজার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ইকবাল হোসেন বাবুর পরিচালনায় সভা অনুষ্ঠিত হয়।
সভায় বক্ব্য রাখেন সহসভাপতি আলী জাহাঙ্গীর সহসভাপতি ভিপি মোয়াজ্জেম হোসেন সাংগঠনিক সম্পাদক আলী নুর শামীম যুগ্ম সম্পাদক হারুন অর রশিদ যুগ্ম সম্পাদক আশিক আহমদ বাপ্পী সহযুগ্ম সম্পাদক হাসান লিটন সহযুগ্ন সম্পাদক জসিম মোল্লা সহযুগ্ন সম্পাদক আবু সাঈদ সহযুগ্ন সম্পাদক তাহসিক হক ওসমান সহসাংগঠনিক সম্পাদক ফারুক মোল্লা সহসাংগঠনিক সম্পাদক কাজী রহমান বাবু, মনির মোড়ল মাসুদ, সহসাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর হোসেন রেজাউল হাসান মহিলা বিষয়ক সম্পাদিকা মাকসুদা সালমা মলি কোষাধ্যক্ষ আনোয়ার হোসেন সহ কোষাধ্যক্ষ সোহেল মিয়া দপ্তর সম্পাদক ফখরুল ইসলাম প্রচার সম্পাদক মাহমুদুল হক মমো সহ মানবাধিকার সম্পাদক খন্দকার করিম সহসমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক কামাল উদ্দিন ফরহাদ,মোস্তাফা বাবু,হারিস আহমেদ, দিপু,হারুন,নুর নবী,প্রমুখ
বক্তারা বলেন, ৭ই নভেম্বর বাংলাদেশের ইতিহাসে অত্যান্ত গুরুত্বপুর্ন দিন। এই দিনে বাংলাদেশ বাকশালের হাত থেকে মুক্ত হয়ে গনতন্ত্রের পথে চলা শুরু হয়েছিল। ৭ই নভেম্বর সিপাহী জনতার বিপ্লব না ঘটলে হয়তো আজো বাংলার মানুষ গনতন্ত্র ফিরে পেতনা।

0 Comments

Leave a Comment

বিজ্ঞাপন

পাঠকের মন্তব্য

বিজ্ঞাপন

লক্ষ্য করুন

প্রবাসের আরো খবর কিংবা অন্য যে কোন খবর অথবা লেখালেখি ইত্যাদি খুঁজতে উপরে মেনুতে গিয়ে আপনার কাংখিত অংশে ক্লিক করুন। অথবা ‌উপরেরর মেনু'র সর্বডানে সার্চ আইকনে ক্লিক করুন এবং আপনার খবর বা লেখার হেডিং এর একটি শব্দ ইউনিকোড ফন্টে টাইপ করে সার্চ আইকনে ক্লিক করুন।
ধন্যবাদ।

বিজ্ঞাপন