Feb 22, 2018

ইউএসএনিউজঅনলাইন.কম :: বাংলাদেশ জাতীয় সংসদের সমাজ কল্যাণ মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি ও মৌলভীবাজার-৩ আসনের সংসদ সদস্য সৈয়দা সায়রা মহসিন বলেছেন, বাংলাদেশের সার্বিক উন্নয়নে উল্লেখযোগ্য অবদান রয়েছে প্রবাসীদের। কর্মসংস্থান তৈরি করার মধ্য দিয়েই দেশের প্রকৃৃত উন্নয়ন সম্ভব। প্রবাসীরা যাতে সহজে দেশে বিনিয়োগ করতে পারে সে পরিবেশ নিশ্চিত করেছে সরকার। বাংলাদেশকে আগামী ২০২১ এ মধ্যম আয়ের ও ২০৪১ এ উন্নত দেশে পরিণত করতে তিনি দেশে বেশি বেশি বিনিয়োগের আহবান জানান প্রবাসীদের।
যুক্তরাষ্ট্র সফররত সৈয়দা সায়রা মহসিন এমপির সম্মানে নিউইয়র্কে আয়োজিত লাঞ্চ রিসিপশনে এ কথা বলেন তিনি। স্থানীয় সময় ১০ই নভেম্বর শুক্রবার দুপুরে ব্রুকলীনের ৬০০ ফ্ল্যাটবুশ এভিনিউর কিং অব টান্ডুর রেষ্টুরেন্টে এ সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করে যুক্তরাষ্ট্রে মৌলভীবাজার প্রবাসী বিশিষ্ট ব্যবসায়ী আরজান খান জাপান।
কমিউনিটি এক্টিভিস্ট সৈয়দ সিদ্দিকুল হাসানের সভাপতিত্বে এবং বাংলাদেশী কমিউনিটি অব নর্থ ব্রঙ্কসের সাধারণ সম্পাদক মঞ্জুর চৌধুরী জগলুলের পরিচালনায় এ অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন, সাবেক চেয়ারম্যান এমরান হোসেন, কমিউনিটি এক্টিভিস্ট আজমল আলী, তোজাম্মেল হোসেন, মো. সামছু মিয়া, সৈয়দ শওকত আলী, আশুক মিয়া, সৈয়দা শারমিন মহসিন, আতিকুর রহমান, মেহেদী হাসান টিটু প্রমুখ। অনুষ্ঠানে বিপুল সংখ্যক মৌলভীবাজার প্রবাসী উপস্থিত ছিলেন। আয়োজক আরজান খান জাপান অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন।
অনুষ্ঠানে সৈয়দা সায়রা মহসিন এমপিকে আয়োজক আরজান খান জাপান ও রেহানা আক্তার ফুলেল শুভেচ্ছা জানান। সৈয়দা সায়রা মহসিন আয়োজকদের প্রতি বিশেষ কৃতজ্ঞতা জানান এমন অনুষ্ঠান আয়োজনের জন্যে।

0 Comments

Leave a Comment

বিজ্ঞাপন

পাঠকের মন্তব্য

বিজ্ঞাপন

লক্ষ্য করুন

প্রবাসের আরো খবর কিংবা অন্য যে কোন খবর অথবা লেখালেখি ইত্যাদি খুঁজতে উপরে মেনুতে গিয়ে আপনার কাংখিত অংশে ক্লিক করুন। অথবা ‌উপরেরর মেনু'র সর্বডানে সার্চ আইকনে ক্লিক করুন এবং আপনার খবর বা লেখার হেডিং এর একটি শব্দ ইউনিকোড ফন্টে টাইপ করে সার্চ আইকনে ক্লিক করুন।
ধন্যবাদ।

বিজ্ঞাপন