Dec 11, 2017


সুপ্রভা অহনা (বোস্টন): গত ১১ই নভেম্বর বোস্টনের কেমব্রিজ শহরের দারুল কাবাব রেস্টুরেন্টে বাংলাদেশের ডাক ও টেলিযোগাযোগ প্রতিমন্ত্রী এডভোকেট তারানা হালিম এম, পি, নিউ ইংল্যান্ড আওয়ামী লীগের কার্যনিবাহী কমিটির সদস্য -সদস্যাদের সাথে এক মত বিনিময় সভায় মিলিত হন। সংগঠনের সভাপতি ওসমান গনি’র সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় মন্ত্রী তারানা হালিম বলেন, বাংলাদেশে বিএনপি, আজ অস্তিত্বহীন একটি দল । জামায়াত বি,এন,পি মিশে গিয়ে বাংলাদেশে সন্ত্রাসী কর্ম কান্ড চালাচ্ছে।
স্বাধীনতা বিরোধী বিএনপি নামক জামাতিরা চায় বাংলাদেশ পাকিস্তানের মত একটি সন্ত্রাসী রাষ্ট্র হিসাবে প্রতিষ্ঠিত হউক। এরা জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ যে একটি উন্নত দেশে পরিণত হতে চলেছে তা মেনে নিতে পারছেনা। লন্ডনে বসে তারেক জিয়া জঙ্গি জামাতিদের সাথে একই সুরে কথা বলে। তিনি প্রবাসে বসে যাঁরা দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র করে যাচ্ছে তাঁদের বিরুদ্ধে সজাগ থাকার অনুরোধ জানান।
সভায় উপস্থিত ছিলেন সংগঠনের প্রাক্তন সভাপতি এবং যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি মতিউর রহমান, ডক্টর বিনয় পাল, কবি বদিউজ্জামান নাসিম, সহ সভাপতি নাসিম পারভীন, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ফরিদা আরবি, নিউ ইংল্যান্ড বাংলাদেশ এসোসিয়েশনের নির্বাচিত সভাপতি নোমান চৌধুরী, সহ-সভাপতি জয়নাল মাহমুদ সহ নিউ ইংল্যান্ড আওয়ামী লীগের ৭৫ সদস্য -সদস্যা বিশিষ্ঠ কার্যনির্বাহী কমিটির অন্যান্য নেতৃবৃন্দ।

0 Comments

Leave a Comment

সব খবর (সব প্রকাশিত)

লক্ষ্য করুন

প্রবাসের আরো খবর কিংবা অন্য যে কোন খবর অথবা লেখালেখি ইত্যাদি খুঁজতে উপরে মেনুতে গিয়ে আপনার কাংখিত অংশে ক্লিক করুন। অথবা ‌উপরেরর মেনু'র সর্বডানে সার্চ আইকনে ক্লিক করুন এবং আপনার খবর বা লেখার হেডিং এর একটি শব্দ ইউনিকোড ফন্টে টাইপ করে সার্চ আইকনে ক্লিক করুন। ধন্যবাদ।