Dec 11, 2017


কোপেনহেগেন : গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় পানি সম্পদ প্রতিমন্ত্রী ; জনাব মোহাম্মদ নজরুল ইসলাম বীর প্রতীক,এমপি, গতকাল বৃহস্পতিবার বিকালে এক সংক্ষিপ্ত সফরে ডেনমার্ক আসেন ।
কোপেনহেগেন এয়ারপোর্টে মাননীয় মন্ত্রীকে ফুলেল শুভেচ্ছা ও অভ্যর্থনা জানান, ডেনমার্ক আওয়ামী লীগের সভাপতি এম এ লিঙ্কন মোল্লা; সাধারন সম্পাদক সাব্বির আহম্মেদ ও সাংগঠনিক সম্পাদক শামীম খালাসী । এসময় আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ দুতাবাসের মান্যবর রাষ্ট্রদূত মোহাম্মদ আব্দুল মুহিত ও দুতালয় প্রধান শাকিল শাহরিয়র ।
অত্যান্ত আন্তরিক ও সৌহার্দ্যপুর্ন পরিবেশে মাননীয় মন্ত্রী মহোদয়ের সাথে কুশল বিনিময়কালে ,বাংলাদেশের ধাবমান উন্নয়নে জননেত্রী শেখ হাসিনার প্রশংসা করে বলেন , প্রবাসে আমাদের সরকারের সকল অর্জনগুলো তুলে ধরতে হবে । আগামী নির্বাচন প্রসঙ্গে তিনি বলেন , বাংলাদেশ আওয়ামী লীগ সংখ্যাগরিষ্ঠতা নিয়ে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে পুনরায় সরকার গঠন করবে । ডেনমার্ক আওয়ামী লীগের সভাপতি এম এ লিঙ্কন মোল্লা বলেন, অন্যান্যবারের মতো ডেনমার্ক আওয়ামী লীগের একটি প্রতিনিধি দল, আগামী নির্বাচনে দেশে গিয়ে দলের পক্ষে কাজ করবে ! সাধারন সম্পাদক সাব্বির আহম্মেদ মাননীয় মন্ত্রী মহোদয়কে পুনরায় ডেনমার্ক আসার আমন্ত্রন জানান এবং আগামী নির্বাচনে তার এলাকায় গিয়ে জনসংযোগের কথা বলেন ।
সাংগঠনিক সম্পাদক শামীম খালাসী, সম্প্রতি দেশ থেকে আসার অভিজ্ঞতা এবং দেশে গিয়ে দলের বিভিন্ন কর্মকান্ডের তার সম্পৃক্ততার কথা বলেন ।ডেনমার্ক আওয়ামী লীগের নেতৃবৃন্দের কর্মকান্ডে মাননীয় মন্ত্রী সন্তোষ প্রকাশ করেন ।
তাকে উষ্ণ অভ্যর্থনা ও শূভেচ্ছা জানানোর জন্য, ডেনমার্ক আওয়ামী লীগের নেতৃবৃন্দকে তিনি ধন্যবাদ জানান ।

0 Comments

Leave a Comment

সব খবর (সব প্রকাশিত)

লক্ষ্য করুন

প্রবাসের আরো খবর কিংবা অন্য যে কোন খবর অথবা লেখালেখি ইত্যাদি খুঁজতে উপরে মেনুতে গিয়ে আপনার কাংখিত অংশে ক্লিক করুন। অথবা ‌উপরেরর মেনু'র সর্বডানে সার্চ আইকনে ক্লিক করুন এবং আপনার খবর বা লেখার হেডিং এর একটি শব্দ ইউনিকোড ফন্টে টাইপ করে সার্চ আইকনে ক্লিক করুন। ধন্যবাদ।