Feb 22, 2018

এম রহমান হাসান। ছবি-পারিবারিক এ্যালবাম।

এনআরবি নিউজ, নিউইয়র্ক থেকে : আমেরিকার ক্যানসাস অঙ্গরাজ্যের উচিটা শহরের রাস্তায় পার্ক করা গাড়ি থেকে এক বাংলাদেশী ছাত্রের গুলিবিদ্ধ লাশ উদ্ধার করেছে স্থানীয় পুলিশ।
উচিতা সিটি পুলিশ ২৭ নভেম্বর এক সংবাদ সম্মেলনে এ হত্যাকান্ডের তথ্য প্রকাশ করলেও ঘাতকের কোন সন্ধান এখোন পর্যন্ত পাওয়া যায়নি বলে উল্লেখ করেছে। এ অবস্থায় প্রবাসীদের মধ্যে সন্ত্রস্ত ভাব বিরাজ করছে।
সংবাদ সম্মেলনে পুলিশ কর্মকর্তারা জানান, উচিটা শহরের সেন্ট্রাল রক রোডের পাশে ৭৮০০ পেজন্ট লাইভ ওক স্ট্রিট এ্যাপার্টমেন্টের সামনে একটি গাড়ির ট্রাঙ্ক থেকে ২৬ বছরের যুবক এম হাসান রহমান বাঁধনের লাশ উদ্ধার করা হয়েছে।
পুলিশ জানায়, বাঁধন স্থানীয় একটি পিজা রেস্টুরেন্টে ডেলিভারির কাজ করতেন। ২৫ নভেম্বর পিজা ডেলিভারি দিয়ে নির্দিষ্ট সময়ে না ফেরার কারণে রেস্টুরেন্ট কর্তৃপক্ষ পুলিশকে বিষয়টি অবহিত করে। পুলিশ গত ২৬ নভেম্বর সকালে গাড়ি থেকে তার লাশ উদ্ধার করে।
পুলিশের ধারণা হাসানকে গুলি করে হত্যার পর গাড়ির ট্যাংকে তার লাশ ঢুকিয়ে ওক স্ট্রিট এ্যাপার্টমেন্টের সামনে রেখে চলে যায়।
পুলিশ নিশ্চিত করেছে যে, গাড়িটি হাসানের। খুনিকে ধরতে পুলিশ স্থানীয় জনগণের সহযোগিতা কামনা করেছেন।
স্থানীয় প্রবাসীরা জানান, ৭ বছর আগে স্টুডেন্ট ভিসায় যুক্তরাষ্ট্রে আসার পর ক্যানসাসের বাটলার কম্যুনিটি কলেজ থেকে মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিংয়ে গ্র্যাজুয়েশন করেন। সামনের শিক্ষাবর্ষে তার ভর্তি হবার কথা ক্যানসাস ইউনিভার্সিটিতে। এই ফাঁকে পিজা রেস্টুরেন্টে ডেলিভারির কাজ নিয়েছিলেন লেখাপড়ার খরচ সংগ্রহের অভিপ্রায়ে।
জানা যায়, গাজিপুর জেলা সদরের চৌরাস্তা টেরি পাড়ার হাসান ছিলেন মা-বাবার একমাত্র সন্তান।
২৭ নভেম্বর সোমবার ময়নাতদন্ত ও আইনী প্রক্রিয়া শেষে তার সহপাঠীরা দাফনের জন্য হাসানের লাশ বাংলাদেশে পাঠিয়েছেন।

 

0 Comments

Leave a Comment

বিজ্ঞাপন

পাঠকের মন্তব্য

বিজ্ঞাপন

লক্ষ্য করুন

প্রবাসের আরো খবর কিংবা অন্য যে কোন খবর অথবা লেখালেখি ইত্যাদি খুঁজতে উপরে মেনুতে গিয়ে আপনার কাংখিত অংশে ক্লিক করুন। অথবা ‌উপরেরর মেনু'র সর্বডানে সার্চ আইকনে ক্লিক করুন এবং আপনার খবর বা লেখার হেডিং এর একটি শব্দ ইউনিকোড ফন্টে টাইপ করে সার্চ আইকনে ক্লিক করুন।
ধন্যবাদ।

বিজ্ঞাপন