Dec 11, 2017


নিউইয়র্ক: মাদারীপুর জেলা সমিতি ইউএসএ ইনকের নতুন কমিটি অভিষেক ও থ্যাংকস গিভিং ডে গত ২৪ নভেম্বর শুত্রুবার বর্ণিল আয়োজনে অনুষ্ঠিত হয় জ্যাকসন হাইটসের বেলোজিনো পার্টি হলে। শুরতেই পবিত্র কুরআন থেকে তেলাওয়াত করেন উডসাইড বায়তুল জান্নাহ মসজিদের ইমাম হাফিজ আশ্রাফুল ইসলাম। তিন পর্বে সাজানো অনুষ্ঠানে প্রথমে ছিল নতুন কমিটির অভিষেক। এ পর্ব সংগঠনের উপদেষ্টা আব্দুল হাকিম মিয়ার পরিচালনায় এতে সভাপতিত্ব করেন বিদায়ী কমিটির সভাপতি শহীদুল্লাহ সাঈদ। এ সময় মঞ্চে উপস্থিত ছিলেন সংগঠনের প্রধান উপদেষ্টা ডা: ওয়ালী খান, উপদেষ্টা জালাল উদ্দিন (জলিল), গোলাম কুদ্দুস, এস্তেজাউর রহমান (বাচ্চু) মো: ইদ্রিস আলী, মোস্তাফিজুর রহমান কবির, নাসির উদ্দিন আহ্মেদ, মোহাম্মদ বাবুল শেখ, সাগর হাওলাদার, গিয়াস উদ্দিন খান, মনিরুজ্জামান (টিপু, নূর মোহাম্মদ হাওলাদার। নবনির্বাচিত কমিটির সদস্যদেরকে শপথ বাক্য পাঠ করান প্রধান উপদেষ্টা ডা: ওয়ালী খান।
অভিষিক্ত কর্মকর্তারা হলেন: সভাপতি মোহাম্মদ ফরহাদ হোসেন, সিনিয়র সহ সভাপতি মাসুদ রানা (এনামুল), সহ সভাপতি সাজ্জাদ হোসেন বাদল, সাধারণ সম্পাদক মিজানুর রহমান শামীম, যুগ্ম সাধারণ সম্পাদক মোহাম্মদ জুয়েল শিকদার, সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ মতিন, কোষাধ্যক্ষ সাফায়েত হোসেন খান, ত্রুীড়া সম্পাদক আসাদুজ্জামান গোলাপ, ধর্ম সম্পাদক মাওলানা দেলোয়ার হোসেন, প্রচার সম্পাদক মিদুল আমিন করিম, সমাজ কল্যান সম্পাদক বুলবুল খান, মহিলা সম্পাদিকা সায়েলা সিদ্দিকী রিতু, সদস্য: মোহাম্মদ জামাল উদ্দিন, মঈনুল ইসলাম চৌধুরী, কামাল হোসেন, জমির হাওলাদার, লিটন জমাদ্দার, নূরুজ্জামান, ভিক্টর সোহেল, আলমগীর হোসেন খান, জসিম উদ্দিন, মাওলানা আব্দুল মজিদ।
নতুন কমিটির সদস্যদের ফুল দিয়ে বরণ করেন মোস্তাফিজুর রহমান কবির। দ্বিতীয় পর্ব নবনির্বাচিত সভাপতি মোহাম্মদ ফরহাদ হোসের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। এতে বক্তব্য রাখেন ডা: ওয়ালী খান, জালাল উদ্দিন জলিল, আব্দুল হাকিম মিয়া, এস্তেজাউর রহমান বাচ্চু, সাধারণ সম্পাদক মিজানুর রহমান শামীম। তৃতীয় পর্ব ছিল সাংস্কৃতিক অনুষ্ঠান ও থ্যাকংস গিভিং ডে। সংগঠনের উপদেষ্টা গোলাম কুদ্দুস এর পরিচালনায় এতে সঙ্গীত পরিবেশন করেন প্রবাসের জনপ্রিয় কন্ঠশিল্পী রোকসানা মির্জা, ফিরোজ আহমেদসহ স্থানীয় শিল্পীরা। বিপুল সংখ্যক মাদারীপুরবাসীর উপস্থিতিতে পুরো অনুষ্ঠানটি ছিল আনন্দমুখর।

2 Comments

সাঈদ, মুক্তিযোদ্ধা বিমানসেনা December 6, 2017 at 10:19 am

আমি মাদারীপুরের একজন বাসিন্দা কিন্তু এই নতুন কমিটির কাউকেই চিনতে পারছি না। তাছাড়া মাদারীপুর সমিতির কমিটিতো আগেই নির্বাচিত হয়ে আছে এবং তারা বিভিন্ন প্রগ্রামও করে যাচ্ছেন। D: ওয়ালী সাহেব একটু জানাবেন কি কেন তিনি এই কমিটি গঠন করলেন?

একজন মাদারীপুরবাসী December 6, 2017 at 10:21 am

এখানে তো কেবল সুন্দরী মহিলাদেরকেই দেখা যাচ্ছে। কারা অভিষেকে অংশ নিলেন এবং কারা শপথ পাঠ করালেন? মনে হয় এখানে একটা সুন্দরী প্রতিযোগীতাই অনুষ্ঠিত হয়েছে।

Leave a Comment

সব খবর (সব প্রকাশিত)

লক্ষ্য করুন

প্রবাসের আরো খবর কিংবা অন্য যে কোন খবর অথবা লেখালেখি ইত্যাদি খুঁজতে উপরে মেনুতে গিয়ে আপনার কাংখিত অংশে ক্লিক করুন। অথবা ‌উপরেরর মেনু'র সর্বডানে সার্চ আইকনে ক্লিক করুন এবং আপনার খবর বা লেখার হেডিং এর একটি শব্দ ইউনিকোড ফন্টে টাইপ করে সার্চ আইকনে ক্লিক করুন। ধন্যবাদ।