Dec 11, 2017

খালেদা জিয়া

এনআরবি নিউজ, নিউইয়র্ক থেকে : খালেদা জিয়ার বিরুদ্ধে আবারো গ্রেফতারী পরোয়ানার কঠোর সমালোচনা করে অবিলম্বে তা প্রত্যাহারের দাবি জানিয়েছেন প্রবাসে বিএনপি, যুবদল এবং ছাত্রদলের নেতারা। পৃথক পৃথক বিবৃতিতে নেতৃবৃন্দ ৩০ নভেম্বর বৃহস্পতিবার বলেছেন, ‘আসন্ন জাতীয় নির্বাচনে বিএনপিসহ সকল দলের অংশগ্রহণ নিশ্চিত করার স্বার্থেই সাবেক প্রধান মন্ত্রী বেগম খালেদা জিয়াকে অবাধ বিচরণের সুযোগ দেয়া উচিত।’
বিবৃতিতে স্বাক্ষরকারিদের মধ্যে রয়েছেন যুক্তরাষ্ট্র বিএনপির সাবেক সভাপতি আলহাজ্ব আব্দুল লতিফ স¤্রাট, জ্যেষ্ঠ সহ-সভাপতি অধ্যাপক দেলোয়ার হোসেন, সাবেক সাধারণ সম্পাদক জিল্লুর রহমান ও মোস্তফা কামাল পাশা বাবুল, সাবেক যুগ্ম সম্পাদক ও তারেক পরিষদ আন্তর্জাতিক কমিটির চেয়ারপার্সন আকতার হোসেন বাদল, মহাসচিব জসীমউদ্দিন, সাবেক কোষাধ্যক্ষ জসীম ভ’ইয়া, যুক্তরাষ্ট্র জাসাসের সভাপতি গোলাম ফারুক শাহীন, যুক্তরাষ্ট্র যুবদলের নেতা এম এ বাতিন, জাকির এইচ চৌধুরী, আবু সাঈদ আহমেদ, যুক্তরাষ্ট্র ছাত্রদলের সেক্রেটারি মাজহারুল ইসলাম জনি, যুক্তরাষ্ট্র মুক্তিযোদ্ধা দলের সভাপতি আলহাজ্ব বাবরউদ্দিন, সেক্রেটারি সুরুজ্জামান, নিউইয়র্ক স্টেট বিএনপির সভাপতি মাওলানা অলিউল্লাহ মো. আতিকুর রহমান, সেক্রেটারি সাঈদুর রহমান সাঈদ প্রমুখ।

0 Comments

Leave a Comment

সব খবর (সব প্রকাশিত)

লক্ষ্য করুন

প্রবাসের আরো খবর কিংবা অন্য যে কোন খবর অথবা লেখালেখি ইত্যাদি খুঁজতে উপরে মেনুতে গিয়ে আপনার কাংখিত অংশে ক্লিক করুন। অথবা ‌উপরেরর মেনু'র সর্বডানে সার্চ আইকনে ক্লিক করুন এবং আপনার খবর বা লেখার হেডিং এর একটি শব্দ ইউনিকোড ফন্টে টাইপ করে সার্চ আইকনে ক্লিক করুন। ধন্যবাদ।