Dec 11, 2017

আনিসুল হক

নিউইয়র্ক (ইউএনএ): ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) মেয়র আনিসুল হকের ইন্তেকালে যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের পক্ষ থেকে গভীর শোক ও সমবেদনা প্রকাশ করে তার বিদেহী আত্মার শান্তি কামনা এবং মেয়র পরিবারের সদস্যদের শোক সইবার জন্য মহান অল্লাহতায়ালার রহমত কামনা করা হয়েছে। দলের সর্বস্তরের নেতা-কর্মীদের পক্ষে যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের সভাপতি ড. সিদ্দিকুর রহমান ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুস সামাদ আজাদ এই শোক প্রকাশ করেন। খবর ইউএনএ’র।
শোক বার্তায় যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের সভাপতি ড. সিদ্দিকুর রহমান ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুস সামাদ আজাদ বলেন, মেয়র আনিসুল হকের অকাল আর আকস্মিক মৃত্যুতে আমরা যুক্তরাষ্ট্র আওয়ামী পরিবার গভীরভাবে মর্মাহত। তার মৃত্যুতে দেশ ও জাতি একজন সুন্দর মনের মানুষকে হারালো আর প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি জননেত্রী শেখ হাসিনা হারালেন একজন যোগ্য জনপ্রতিনিধিকে। তার শূন্যতা পূরণ হবার নয়।
উল্লেখ্য, লন্ডনে চিকিৎসাধীন মেয়র আনিসুল হক বাংলাদেশ সময় বৃহস্পতিবার রাতে ইন্তেকাল করেন (ইন্না লিল্ল¬াহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। বৃহস্পতিবার চিকিৎসকেরা তাঁর কৃত্রিম শ্বাস-প্রশ্বাসযন্ত্র (ভেনটিলেশন যন্ত্র) খুলে নেন। এরপর তাঁকে মৃত ঘোষণা করা হয়। তাঁর বয়স হয়েছিল ৬৫ বছর। তিনি স্ত্রী, দুই মেয়ে ও এক ছেলে রেখে গেছেন।

0 Comments

Leave a Comment

সব খবর (সব প্রকাশিত)

লক্ষ্য করুন

প্রবাসের আরো খবর কিংবা অন্য যে কোন খবর অথবা লেখালেখি ইত্যাদি খুঁজতে উপরে মেনুতে গিয়ে আপনার কাংখিত অংশে ক্লিক করুন। অথবা ‌উপরেরর মেনু'র সর্বডানে সার্চ আইকনে ক্লিক করুন এবং আপনার খবর বা লেখার হেডিং এর একটি শব্দ ইউনিকোড ফন্টে টাইপ করে সার্চ আইকনে ক্লিক করুন। ধন্যবাদ।