Dec 11, 2017


নিউইয়র্ক (ইউএনএ): বাংলাদেশের ৪৬তম মহান বিজয় দিবস উপলক্ষে যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের উদ্যোগে আলোচনা সভার আয়োজন করা হয়েছে। আগামী ১৬ ডিসেম্বর শনিবার সন্ধ্যা ৭টায় জ্যাকসন হাইটসের নিউ মেজবান রেষ্টুরেন্টে এই সভা অনুষ্ঠিত হবে।
যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের সভাপতি ড. সিদ্দিকুর রহমান ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুস সামাদ আজাদ বিজয় দিবসের আলোচনা সভা সফল করার জন্য দলীয় নেতা-কর্মী সহ মহান মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী সকল প্রবাসী বাংলাদেশীকে যথাসময়ে উপস্থিত থাকার অনুরোধ জানিয়েছেন বলে দলীয় সূত্রে জানা গেছে। খবর ইউএনএ’র।
এছাড়াও যুক্তরাষ্ট্রের বিভিন্ন অঙ্গরাজ্য আওয়ামী লীগ সহ দলের সকল অঙ্গ ও সহযোগী সংগঠনের স্ব স্ব ব্যানারে যাথাযোগ্য মর্যাদায় বাংলাদেশের মহান বিজয় দিবস পালনের জন্য সভাপতি ড. সিদ্দিকুর রহমান ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুস সামাদ আজাদ সংশ্লিষ্টদের প্রতি অনুরোধ জানিয়েছেন।

1 Comment

সাঈদ, মুক্তিযোদ্ধা বিমানসেনা December 2, 2017 at 5:03 pm

There will be no Freedom Fighters but many Anti-liberation elements will be invited as it happens every year. So, I would like to request the supporters of the Liberation War to boycott this meeting.

Leave a Comment

সব খবর (সব প্রকাশিত)

লক্ষ্য করুন

প্রবাসের আরো খবর কিংবা অন্য যে কোন খবর অথবা লেখালেখি ইত্যাদি খুঁজতে উপরে মেনুতে গিয়ে আপনার কাংখিত অংশে ক্লিক করুন। অথবা ‌উপরেরর মেনু'র সর্বডানে সার্চ আইকনে ক্লিক করুন এবং আপনার খবর বা লেখার হেডিং এর একটি শব্দ ইউনিকোড ফন্টে টাইপ করে সার্চ আইকনে ক্লিক করুন। ধন্যবাদ।