Jan 17, 2018

আটলান্টিক সিটি থেকে সুব্রত চৌধুরী : গত ১১ই ডিসেম্বর, ২০১৭ সোমবার নিউইয়র্ক এর ম্যানহাটনে নিজের হাতে তৈরী করা বিষ্ফোরকের সাহায্যে অসহায় নিরীহ মানুষ হত্যার ষড়যন্ত্রে লিপ্ত থাকার অভিযোগে হাতেনাতে গ্রেফতার হওয়া বাংলাদেশী আকায়েদ উল্লাহ্এর প্রতি তীব্র নিন্দা ও ধিক্কার জানিয়েছে সাউথ জার্সি মেট্রো আওয়ামী লীগ।
গত ১২ ডিসেম্বর, মঙ্গলবার সন্ধ্যায় আটলান্টিক সিটির মিঃ ষ্টিক রেস্টুরেন্টে আয়োজিত সভায় বক্তারা বলেন, বাংলদেশীরা পৃথিবীতে শান্তিপ্রিয় জাতি হিসাবে পরিচিত।এই শান্তিপ্রিয় জাতির কেউ যদি এমন জঘন্যআচরণে লিপ্ত হয় তাহলে তা কোনও বাংলাদেশীর সমর্থন কখনো পাবে না। বাংলাদেশীরা এইসব নরপিশাচদের সব সময় ঘৃণাভরে প্রত্যাখান করেছে। আকায়েদের বিরুদ্ধে আইনশৃংখলা বাহিনীর তদন্ত চলছে এবং তার দৃষ্টান্তমূলক শাস্তি দাবী করেন নেতৃবৃন্দ ।
বক্তারা আরো বলেন,সব ধর্ম, বর্ণ এবং জাতিগোষ্ঠির মধ্যেই কিছু দুষ্টপ্রকৃতির লোক রয়েছে। সেজন্যে ঐ সম্প্রদায়ের সবাইকে দুষ্ট প্রকৃতির মনে করার কোন কারণ থাকতে পারে না।
এই দুষ্ট প্রকৃতির লোকদের বিরুদ্ধে সবাইকে ঐক্যবদ্ধভাবে প্রতিরোধ গড়ে তুলতে হবে, তাদেরকে সামাজিকভাবে বয়কট করতে হবে এবং তাদের বিরুদ্ধে সংঘবদ্ধভাবে ঘৃণা প্রদর্শন করতে হবে। বক্তারাতাদের বক্তব্যে বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্বে বাংলাদেশ যখন বিশ্ব দরবারে মর্যাদার আসনে আসীন ,তখন এসব কুচক্রীর জঘন্য কর্মকাণ্ডে তা আজ প্রশ্নবিদ্ধ হতে চলেছে।এরা নপুংসক, কীটের দল। এরা কখনো বাংলাদেশীদের প্রতিনিধিত্ব করতে পারে না। এরা বিশ্বমানবতার দুশমন।এই দুশমনদের অংকুরেই বিনষ্ট করতে হবে।
বক্তারা বলেন, বর্তমান বাস্তবতায় ব্যক্তি বিশেষের জঙ্গিবাদে ঝুঁকে পড়ার আশঙ্কা প্রতিরোধে পারিবারিক, সামাজিক উদ্যোগে সবাইকে আরো বেশিআন্তরিক হতে হবে।নিজ সন্তান- সন্ততিদের দৈনন্দিন কর্মকাণ্ডের দিকে অভিবাবকদের আরো বেশি মনোযোগদিতে হবে ।বিশেষ করে সন্তান- সন্ততিদের সোশাল মিডিয়া ব্যবহারের দিকে অভিবাবকদের তীক্ষ্ণ নজর দিতে হবে।
সংগঠনের ভারপ্রাপ্ত সভাপতি আহসান হাবীবএর সভাপতিত্বে ও ভারপ্রাপ্তসাধারনসস্পাদক, অভিজিত চৌধুরী লিটন এর সঞ্চালণায় আলোচনায় অংশ নেন সংগঠনের প্রধান উপদেষ্টা জাহাঙ্গির হোসেন ভূঁইয়া, আবদুল জামিল, গোলাম হাফিজ, সাব্বির হোসেন ভূঁইয়া, শামসুল ইসলাম শাহজাহান, শহীদ খান,বিপ্লব দেব, ফরহাদসিদ্দিক,  রওশনউদদীন , জয়ন্ত সিংহ প্রমুখ।

0 Comments

Leave a Comment

বিজ্ঞাপন

পাঠকের মন্তব্য

বিজ্ঞাপন

লক্ষ্য করুন

প্রবাসের আরো খবর কিংবা অন্য যে কোন খবর অথবা লেখালেখি ইত্যাদি খুঁজতে উপরে মেনুতে গিয়ে আপনার কাংখিত অংশে ক্লিক করুন। অথবা ‌উপরেরর মেনু'র সর্বডানে সার্চ আইকনে ক্লিক করুন এবং আপনার খবর বা লেখার হেডিং এর একটি শব্দ ইউনিকোড ফন্টে টাইপ করে সার্চ আইকনে ক্লিক করুন।
ধন্যবাদ।

বিজ্ঞাপন