Jan 16, 2018


এনআরবি নিউজ, নিউইয়র্ক থেকে: প্রবীণ আওয়ামী লীগ নেতা, চট্টগ্রামের সাবেক মেয়র এবং চট্টগ্রাম নগর আওয়ামী লীগের সাবেক সভাপতি এ বি এম মহিউদ্দিন চৌধুরীর মৃত্যুতে বস্টনের নিউ ইংল্যান্ড আওয়ামী লীগ নেতৃবৃন্দ গভীর শোক জ্ঞাপন করেছেন।
সংগঠনের সভাপতি যুদ্ধাহত মুক্তিযোদ্ধা মোঃ ইউসুফ চৌধুরী, সাধারণ সম্পাদক ইকবাল ইউসুফ এবং সংগঠনের অন্য নেতা-কর্মীরা নিবেদিতপ্রাণ ও দক্ষ সংগঠক এই নেতার মৃত্যুতে আন্তরিক মর্মবেদনা প্রকাশ করেছেন। শোক বার্তায় নেতৃবৃন্দ জানান এ বি এম মহিউদ্দিন চৌধুরী শুধু একজন রাজনীতিবিদই ছিলেন না, তিনি ছিলেন চট্টগ্রামের অভিভাবক। স্বৈরাচারবিরোধী আন্দোলন, বন্দর রক্ষা আন্দোলন ও অসহযোগ আন্দোলনে চট্টগ্রামে নেতৃত্ব দিয়েছেন চট্টলবীর মহিউদ্দিন চৌধুরী। বার্ধক্যে এবং শারীরিক অসুস্থতায়ও রাজনীতির মাঠ ছেড়ে যাননি তিনি।
বস্টন নিউ ইংল্যান্ড আওয়ামী লীগের সভাপতি মোঃ ইউসুফ চৌধুরী এবং সাধারণ সম্পাদক ইকবাল ইউসুফ মহিউদ্দিন চৌধুরীর স্নেহধন্য অনুসারী ছিলেন। বিবৃতিতে নেতৃবৃন্দ প্রয়াতের বিদেহী আত্মার মাগফেরাত কামনা এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করেন।
আরো শোক জানিয়েছেন যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের উপদেষ্টা ডঃ সৈয়দ আবু হাসনাত, নিউ ইংল্যান্ড আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুর রাজ্জাক, সালাউদ্দিন চৌধুরী, তপন চৌধুরী, ডঃ আবু জালাল, রাতুল বড়ুয়া, ইদ্রিস আলী, মিন্টো কামরুজ্জামান, মোহাম্মদ সেলিম, নুর হোসেন, সাহাবুদ্দিন চৌধুরী রবি, জুয়েল বড়ুয়া, জিয়াউল হাসান, দেলোয়ার হোসেন, মুক্তিযোদ্ধা মুস্তাফিজুর রহমান, মোঃ রহমান বাবুল, শফিউল্লাহ মিয়াজী, আবু আলম, আব্দুস সালাম প্রমুখ।

0 Comments

Leave a Comment

বিজ্ঞাপন

পাঠকের মন্তব্য

বিজ্ঞাপন

লক্ষ্য করুন

প্রবাসের আরো খবর কিংবা অন্য যে কোন খবর অথবা লেখালেখি ইত্যাদি খুঁজতে উপরে মেনুতে গিয়ে আপনার কাংখিত অংশে ক্লিক করুন। অথবা ‌উপরেরর মেনু'র সর্বডানে সার্চ আইকনে ক্লিক করুন এবং আপনার খবর বা লেখার হেডিং এর একটি শব্দ ইউনিকোড ফন্টে টাইপ করে সার্চ আইকনে ক্লিক করুন।
ধন্যবাদ।

বিজ্ঞাপন